BREAKING NEWS

১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য, প্রয়াত অভিনেতার স্মৃতিতে নামকরণ করা হল এই রাস্তার

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 3:47 pm|    Updated: July 11, 2020 3:47 pm

Road named after Sushant Singh Rajput in his hometown Bihar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৩৪ বছর বয়সেই সুশান্ত সিং রাজপুতের মতো তরুণ, প্রাণোচ্ছ্বল একজন প্রতিভাবান অভিনেতা চিরতরে দুনিয়া থেকে বিদায় নিল। সেই শোক আজও কুরে কুরে খাচ্ছে গোটা দেশ তথা বিহারবাসীদের। ঘরের ছেলের এমন চরম পরিণতি কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা। ​না, শতচেষ্টা সত্ত্বেও ভোলা যাবে না তাঁকে! আর ঠিক সেই কারণেই সুশান্তের স্মৃতিতে নামকরণ করা হল বিহারের একটি রাস্তার।

কোথায়? জানা গিয়েছে, বিহারের পূর্ণিয়া (Purnia) শহরের মধুবন্তী থেকে যে সড়কপথ মাতা চকের দিকে গিয়েছে, এবার থেকে সেই রাস্তাকেই ‘সুশান্ত সিং রাজপুত রোড’ (Sushant Singh Rajput Road) বলা হবে। স্থানীয় পুরপ্রধান সবিতা দেবী জানিয়েছেন, সুশান্ত তাঁদের ঘরের ছেলে। তাই প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানাতেই তাঁর স্মৃতিতে এই রাস্তার নামকরণ করা হল। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: কেমন রয়েছেন কোয়েল এবং তাঁর সন্তান? জানালেন করোনা আক্রান্ত অভিনেতা রঞ্জিত মল্লিক]

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যুর শোক যে গোটা দেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি, তা বলাই বাহুল্য। আত্মহত্যা না খুন? সেই প্রশ্ন তুলে ইতিমধ্যেই সিবিআই তদন্তের দাবি তুলেছেন অনেকে। গেরুয়া শিবিরের রাজনৈতিক নেতামন্ত্রীরাও রয়েছেন সেই তালিকায়। একটা মৃত্যু যে গোটা দেশকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউই কল্পনা করতে পারেননি। মৃত্যুর প্রায় এক মাস হতে চলল, তবু আজও অনুরাগীদের মনে তিনি সমুজ্জ্বল। সত্যিই তো এত প্রতিভাবান একটা ছেলে কীভাবে এরকম চরম একটা সিদ্ধান্ত নিতে পারে? এই বিষয়টি কিন্তু এখনও ভাবিয়ে তুলেছে  বিহারবাসীদের। আর তাই তাঁকে শ্রদ্ধা জানাতে অভিনব পন্থা অবলম্বন করল পূর্ণিয়া প্রশাসন। 

[আরও পড়ুন: কেমন রয়েছেন কোয়েল এবং তাঁর সন্তান? জানালেন করোনা আক্রান্ত অভিনেতা রঞ্জিত মল্লিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement