১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘জিরো’-কে টপকে বাংলার প্রতিটি প্রেক্ষাগৃহে হাউসফুল ‘রসগোল্লা’

Published by: Bishakha Pal |    Posted: December 25, 2018 7:30 pm|    Updated: December 25, 2018 9:18 pm

Rosogolla is houseful on Christmas

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকে ধুঁকছে ‘জিরো’। এখনও গুছিয়ে ব্যবসা করে উঠতে পারেনি। আর একই দিনে মুক্তি পেয়ে বাংলা ছবি ‘রসগোল্লা’ হল কাঁপাচ্ছে। বড়দিনে গোটা বাংলায সবক’টি শো ছিল হাউসফুল।

শুক্রবার পশ্চিমবঙ্গে একসঙ্গে মুক্তি পেয়েছে তিনটি ছবি। আনন্দ এল রাইয়ের ‘জিরো’, পাভেলের ‘রসগোল্লা’ আর রাজ চক্রবর্তীর ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। এর মধ্যে প্রথম থেকেই ‘জিরো’ ছবির পাল্লা ছিল ভারী। তার প্রথম এবং প্রধান কারণ শাহরুখ খান। বড় স্টার, বড় ব্যানার, নামী পরিচালক। ফলে শহরের মাল্টিপ্লেক্স আর সিঙ্গল স্ক্রিন ঝুঁকেছিল সেই দিকেই। পরিস্থিতি এমন হয়েছিল যে বাংলা ছবিগুলোর জন্যই পাওয়া যাচ্ছিল না সিঙ্গল স্ক্রিন। একটি সাংবাদিক বৈঠক করে টিম ‘রসগোল্লা’ জানিয়েওছিল সেই কথা। সংস্থার পক্ষ থেকে শাহরুখ খানকে আবেদন করা হয়েছিল। বলা হয়েছিল, তিনি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাস্য়াডর। ফলে এখানকার সমস্যা তিনি বুঝবেন। ‘রসগোল্লা’ ছবিটি শুধু একটি চলচ্চিত্রই নয়, এটি বাংলার ঐতিহ্যশালী ইতিহাসের একটি অঙ্গ। এমন ছবি দেখার সুযোগ সকলেরই পাওয়া উচিত। ছবির জন্য যে একেবারে কোনও সিঙ্গল স্ক্রিন মেলেনি, তা নয়। কিন্তু আরও যদি কয়েকটি পাওয়া যেত, মানুষ আরও ভালভাবে জানতে পারত ‘রসগোল্লা’-র ইতিহাস। শাহরুখ যদি চান তবেই তা হতে পারে। কারণ হল মালিকরা তাঁর জন্যই ‘জিরো’-কে প্রাধান্য দিতে ব্যস্ত।

‘সান্টা বেবি’ সাজতে গিয়ে এ কী হাল হল পুনমের! দেখুন ভিডিও ]

কিন্তু এবার দেখা গেল যতগুলি হলে মুক্তি পেয়েছিল ‘রসগোল্লা’, প্রতিটিতেই হাউসফুল। তাও যদি শুধু কলকাতার মাল্টিপ্লেক্স বা সিঙ্গল স্ক্রিন হত, একটা কথা ছিল। গোটা পশ্চিমবঙ্গের প্রতিটি হলে রমরমিয়ে চলছে ছবিটি। খবরটি শোনার পর অনেকেই বলছে, যে কোনও সিনেমায় কনটেন্ট যে আসল রাজা, তা আরও একবার প্রমাণ করে দিল পাভেলের ‘রসগোল্লা’।

‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে