BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেপ্টেম্বরের মধ্যেই বিয়ে করছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ! পাত্রীটি কে? দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 6, 2022 6:48 pm|    Updated: January 6, 2022 6:48 pm

Rudranil Ghosh set to tie the knot by this year? | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পিঁড়িতে কবে বসছেন? বারবারই এ প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেতা রুদ্রনীল ঘোষকে। কিন্তু খোলসে করে কিছুই বলেন না। আবার সাত পাকে বাঁধা পড়তে চান না, এমন কথাও কখনও শোনা যায়নি তাঁর মুখে। অবশেষে তাঁর জন্মদিনেই ধোঁয়াশা অনেকটা কাটল। সৌজন্য পরিচালক রানা সরকারের পোস্ট করা একটি ভিডিও। যেখানে অভিনেতা নিজেই বলে দিলেন কবে তিনি নতুন জীবন শুরু করতে চলেছেন।

৬ জানুয়ারি অর্থাৎ আজ নিভৃতবাসে থেকেই জন্মদিন কাটছে রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh)। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। তবে প্রোযোজক-পরিচালক রানা সরকারই জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বড় খবরটি ফাঁস করলেন। একটি ভিডিও করেছেন রানা সরকার। ক্যাপশনে লেখা, “রুদ্রনীলের জন্মদিনেই বড় খবর। জন্মদিনের শুভেচ্ছা এবং বৈবাহিক জীবনের জন্য আগাম অভিনন্দন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একটাই প্রশ্ন, কন্যেটি কে? কার ভাগ্যে শিঁকে ছিড়ল?” ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা বলছেন, “বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা আছে।” আর তারপর থেকেই শুরু যত জল্পনা।

[আরও পড়ুন: COVID-19: সংক্রমণ রুখতে আরও কড়া কোভিডবিধি জারির পথে রাজ্য, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর]

অনেকে মজা করে বলছেন, কোন বছরের সেপ্টেম্বর, সেটা তো বোঝা গেল না। রানা সরকারের মতো অনেকেই আবার পাত্রীর পরিচয় জানার আগ্রহও দেখিয়েছেন। কিন্তু মেয়ের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। বছর চারেক আগে রুদ্রনীল জানিয়েছিলেন, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গেই তাঁর চারহাত এক হতে চলেছে। কিন্তু পরে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর বন্ধু রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়রা সাত পাকে বাঁধা পড়লেও এখনও আইবুড়োই রয়েছেন ‘রুডি’।

উল্লেখ্য, বুধবারই জানা যায় করোনা আক্রান্ত (Corona Positive) হয়েছেন তিনি। আপাতত চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনেই রয়েছেন। কিছু উপসর্গও রয়েছে। তাই রানা সরকারের পোস্ট করা ভিডিও সাম্প্রতিক কালের, নাকি পুরনো, তা ঠিক স্পষ্ট নয়। তবে অনুরাগীরা চাইছেন, এবার জীবনের নয়া ইনিংস শুরু করুন রুদ্রনীল।

[আরও পড়ুন: এবার অভিনয়ে ডেবিউ মদন মিত্রের, কোন ছবিতে দেখা যাবে তৃণমূল বিধায়ককে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে