১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

লন্ডনে শুটিং করতে গিয়ে ভূতের আস্তানায় রুদ্রনীল! ছবি শেয়ার করে জানালেন অভিজ্ঞতা

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2020 5:26 pm|    Updated: October 3, 2020 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন শুটিং করতে। তাও আবার লন্ডনে। কিন্তু সেখানে সাক্ষাৎ ‘তেনাদের’র সঙ্গে যে দেখা হয়ে যাবে তা থোড়াই জানতেন। এমনটাই বোধহয় হয়। কে কোথায় কীভাবে কার সাক্ষাৎ পেয়ে যায়, আগে থেকে কেউ বলতে পারে না। রুদ্রনীল ঘোষেরও (Rudranil Ghosh) জানা ছিল না যে লন্ডনে (London) গিয়ে ভূতেদের পাল্লায় তাঁকে পড়তে হবে। জানলেন কীভাবে? বিদেশের শুটিং লোকেশনে ঘোস্ট হান্টারদের (Ghost Hunters) আগমনে। অশরীরীদের নাকি চোখে দেখা যায় না। তবে তাদের খোঁজের বেড়ানো মানুষদের চোখে দেখার অভিজ্ঞতা ইনস্টাগ্রামে (Instagram) জানিয়েছেন টলিউডের অভিনেতা। শেয়ার করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন,

“আগে শুনেছিলাম, ভিডিও দেখেছিলাম। এবার চাক্ষুস দেখলাম “ঘোস্ট হান্টার” মানে, ভূত ধরিয়েদের। এখন জানলাম যেখানে শুটিং করছি, সেটা আসলে ভূতেদের আস্তানা!!!!!!!!ওরা এসেছে ভূত ধরতে।”

 

[আরও পড়ুন: এবার পুজোয় বন্ধ মল্লিক বাড়ির দরজা, দেখা যাবে না কোয়েলের অঞ্জলি-সিঁদুরখেলা]

করোনা (Coronavirus) কালেই লন্ডনে ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিং করতে গিয়েছেন রুদ্রনীল। দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হচ্ছে পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghosal) ছবিটি। ছবিতে রুদ্রনীল ছাড়াও রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) এবং শাশ্বত চট্টোপাধ্যায়। করোনা (COVID-19) পরীক্ষার ফল নেগেটিভ আসার পরই নুসরত-গৌরব এবং টিমের অন্যান্য সদস্যের সঙ্গে লন্ডনের পথে রওনা দেন রুদ্রনীল। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’-এর শুটিংয়ের জন্য আগে থেকেই সেখানে ছিলেন শাশ্বত (Saswata Chatterjee)। তিনিও যোগ দেন ‘স্বস্তিক সংকেত’ টিমের সঙ্গে। লন্ডনের কেলভেডন হ্যাচ নিউক্লিয়ার বাঙ্কারের (Kelvedon Hatch Secret Nuclear Bunker) লোকেশনে শুটিং করতে গিয়েছিল গোটা টিম। সেখানেই রুদ্রনীল দেখতে পান ঘোস্ট হান্টারদের। 

শোনা গিয়েছে, দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান সময়ের প্রেক্ষাপটের মিশেলে তৈরি হচ্ছে সায়ন্তন ঘোষালের থ্রিলার ছবিটি। বায়োলজিক্যাল-ওয়ারফেয়ারের বিষয়ও উঠে আসবে ছবিতে। সেই কারণেই বোধহয় এমন লোকেশনে শুটিং হয়েছে। আর তার সৌজন্যেই বিদেশে গিয়ে টলিউড অভিনেতার অশীরীরী অভিজ্ঞতা হইল!

[আরও পড়ুন: খারিজ খুনের তত্ত্ব, সুশান্ত আত্মহত্যাই করেছিলেন! জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement