BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

এবার পুজোয় বন্ধ মল্লিক বাড়ির দরজা, দেখা যাবে না কোয়েলের অঞ্জলি-সিঁদুরখেলা

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2020 4:48 pm|    Updated: October 3, 2020 4:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার দুর্গা পুজো (Durga Pujo) মানে থিমের পাশাপাশি বনেদিয়ানা। একদিকে যেমন থাকে দেশপ্রিয় পার্ক, মুদিয়ালি, ৬৬ পল্লি অন্যদিকে বাঙালির অমোঘ আকর্ষণ শোভাবাজার রাজবাড়ি, মল্লিকবাড়ির দুর্গা পুজো। প্রতিবার ভবানীপুরের মল্লিকবাড়ির পুজোয় ভিড় করেন দূরদূরান্ত থেকে আসা বহু মানুষ। মা দুর্গার পাশাপাশি কোয়েল মল্লিক (Koel Mallick), রঞ্জিৎ মল্লিকদের (Ranjit Mallick) দেখারও তাগিদ থাকে। ক্যামেরা নিয়ে পৌঁছে যান সাংবাদিকরা। তাঁদের মাধ্যমেও অনেকে তারকা বাড়ির পুজোর সাক্ষী হন। কিন্তু করোনাকালে (Coronavirus) তা সম্ভব নয়। তাই এবার সাধারণ দর্শক এবং মিডিয়ার জন্য মল্লিক বাড়ির দরজা বন্ধ থাকবে। টুইটারে একথা জানিয়ে দিলেন কোয়েল।

 

[আরও পড়ুন: খারিজ খুনের তত্ত্ব, সুশান্ত আত্মহত্যাই করেছিলেন! জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম]

নিজের এই পোস্টে কোয়েল জানিয়েছেন বাড়ির ছোট থেকে বড় প্রত্যকের সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোভিড (COVID-19) পরিস্থিতিতে সাধারণ মানুষ এবং মিডিয়ার প্রবেশ এবারের দুর্গা পুজোয় (Durga Puja 2020) নিষিদ্ধ করা হয়েছে। মা দুর্গার আশীর্বাদ থাকলে আগামী বছর সকলের জন্য মল্লিক বাড়ির দরজা খোলা থাকবে বলেই জানিয়েছেন টলিউড অভিনেত্রী। অর্থাৎ এবার মল্লিক বাড়ির উঠোনে দাঁড়িয়ে কোয়েল, নিসপাল এবং রঞ্জিৎ মল্লিককে পুজোর আয়োজন করতে, অঞ্জলি দিতে, সিঁদুর খেলতে দেখতে পাবেন না সাধারণ মানুষ।

করোনার কবল থেকে রক্ষা পাননি সদ্য মা হওয়া কোয়েলও। আক্রান্ত হয়েছিলেন রঞ্জিৎ মল্লিক, তাঁর স্ত্রী দীপা এবং কোয়েলের স্বামী তথা টলিউড প্রযোজক নিসপালও (Nispal Singh)। ২ আগস্ট প্রত্যেকের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। সেকথা টুইটারে জানিয়েছিলেন কোয়েল। উল্লেখ্য, এবারই প্রথম ছেলে-সহ পুজোয় যোগ দেবেন কোয়েল-নিসপাল।

[আরও পড়ুন: ‘চুপ করে না থেকে দলিত ভাই-বোনদের জন্য মুখ খুলুন’, শাহরুখকে পরামর্শ অভিনেত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement