১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মানসিক এবং শারীরিকভাবে বিধ্বস্ত রুক্মিনী

Published by: Sandipta Bhanja |    Posted: March 21, 2019 9:16 pm|    Updated: March 21, 2019 9:16 pm

Rukmini Maitra to play key role in Bengali film Password

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দেবের পাসওয়ার্ড যে অভিনেত্রী রুক্মিনী মৈত্র অনেক আগেই বাগিয়ে নিয়েছেন, তা সবারই জানা। থুড়ি, দেব প্রযোজিত ‘পাসওয়ার্ড’ হবে! কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবির অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন রুক্মিনী। মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করলেও, অভিনেত্রী হিসেবেও তিনি যে বেশ সাবলীল তাঁর পরিচয় রেখেছেন আগেই। দেবের হাত ধরেই তাঁর অভিনয় জগতে পা রাখা। এখনও অবধি টলিউডে তিনটে ছবি করেছেন। কিন্তু, এর মধ্যেই ইন্ডাস্ট্রির পরিচালক তথা প্রযোজকদের নজর কেড়েছেন তিনি। সদ্য ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। 

[চেনা আবেগের ছকে এক অচেনা পারিবারিক গল্প বলবে ‘বসু পরিবার’]

‘পাসওয়ার্ড’-এর মতো থ্রিলার ঘরানার ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে পেরে যারপরনাই খুশি অভিনেত্রী। তিনি জানিয়েছেন, “পাসওয়ার্ড-এর প্রথম শিডিউলের কাজ করলাম আমরা। আর আমাকে এটা বলতেই হয় যে, এখনও পর্যন্ত আমার করা চরিত্রগুলোর মধ্যে এই ছবিটা শারীরিক এবং মানসিকভাবে আমার কাছে সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং।” পাশাপাশি এ ছবির জন্য কতটা কসরত করতে হয়েছে তাঁকে এবং কীভাবে মানসিক ও শারীরিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে তাঁকে, এও জানিয়েছেন অভিনেত্রী। “সকাল ছ’টায় কলটাইম থাকত। প্যাক হয়েছে পরের দিন রাত তিনটেয়। আবার পরের দিন সকাল সাতটায় কলটাইম। পরপর ২০ দিন এরকম শিডিউলের মধ্যে দিয়ে যেতে হয়েছে। পারফরম্যান্স, অ্যাকশন, ডান্স, স্টান্ট… সবটাই বেশ কঠিন ছিল। শারীরিকভাবে প্রায় মৃত্যু হওয়ার জোগাড়। মাথা থেকে পা পর্যন্ত প্রায় শেষ হয়ে গিয়েছে। শুধু একটা জিনিসের ওপর আশা টিকিয়ে রেখেছি। সৎ এবং কঠিন পরিশ্রম সবসময় দাম দেয়। কথায় বলে, যেরকম বীজবপন করেছ সেরকম ফসলই পাবে! আপনাদের ভালবাসা, প্রার্থনা এবং আশীর্বাদ জারি রাখুন। এবার সত্যিই তা আমাদের খুব দরকার।” সোশ্যাল মিডিয়ায় এমনটাই লিখেছেন রুক্মিনী মৈত্র।

[মিমি-যশের ‘মন জানে না’ ভালোবাসার বাঁধ মানতে!]

‘পাসওয়ার্ড’ ছবিতে একজন এথিক্যাল হ্যাকারের ভূমিকায় দেখা যাবে রুক্মিনীকে। এছাড়াও ছবিতে অভিনয় করছেন পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায় ও অদৃত রায়। দেব থাকছেন সাইবারক্রাইম বিভাগের একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিকের ভূমিকায়। পাওলি এবং অদৃত যেখানে ওয়েব অ্যানালিস্টের চরিত্রে থাকছেন, পরমব্রতর চরিত্রে রয়েছে এক অন্য শেড। নেতিবাচক চরিত্রে দেখা যাবে পরমকে এই ছবিতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে