BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে বন্ধ নেই কাজ, জ্যাকলিনকে নিয়ে ফার্মহাউজেই মিউজিক ভিডিও বানালেন সলমন

Published by: Bishakha Pal |    Posted: May 9, 2020 11:01 am|    Updated: May 9, 2020 11:01 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ এড়াতে দেশজড়েু চলছে লকডাউন। সবার জীবনই এখন কার্যত ঘরবন্দি। ব্যতিক্রম নন সেলেবরাও। তাঁরাও নিজের বাড়িতেই দিনযাপন করছেন। সলমন রয়েছেন তাঁর পানভেলের ফার্মহাউসে। সেখানে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। দু’জনে মিলে এবার ফার্মহাউজেই সেরে ফেললেন একটি গানের শুটিং।

সলমনের বন্ধু ওয়ালুশা ডি সুজাও রয়েছেন ফার্মহাউজে। তিনিই জ্যাকলিন ও সলমনের সঙ্গে এ ব্যাপারে এই গানের ব্যাপারে কথা বলেছেন। গানের নাম ‘তেরে বিনা’। গানটি কোনও ছবির নয়। সলমন জানিয়েছেন, কোনও সিনেমার সঙ্গে গানটি খাপ খায়নি। তাই আলাদা করেই এটি রিলিজ করার কথা ভাবা হয়। আর তাছাড়া তাঁরা এখন কোয়ারেন্টানইনে রয়েছেন। এই সময়টা অযথা নষ্ট না করে গানে শুটিং করে ফেলার কথা চিন্তা ভাবনা করেন তিনি। আর নায়িকাও তো উপস্থিত। জ্যাকলিন ফার্নান্ডেজ। তাই ফার্হাউজের মধ্যেই শুটিং করে ফেলেন তাঁরা। গোটা শুটিংটাই হয়েছে ফার্মহাউজে। কেউ এখান থেকে বেরোয়নি। সলমন, জ্যাকলিন ও ক্যামেরাপার্সন- এই তিনজনই উপস্থিত ছিলেন শুটিংয়ে।

[ আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক ]

জ্যাকলিন জানান, তাঁরা বড় প্রযোজনায় গানের শুটিং করতে অভ্যস্ত। এখানে কোনও স্টাইলিশ নেই, বারবার মেক-আপ দেখার ব্যাপার নেই। খুব সাদাসিধেভাবেই হয় শুটিং। এমনকী শুটিংয়ের সময় লাইট চেক করা বা অন্যান্য আনুষাঙ্গিক কাজও করেন তাঁরা। নিঃসন্দেহে এটি জ্যাকলিনের জীবনে এক নতুন অভিজ্ঞতা। আর এটি করতে বেশ মজাই পেয়েছেন তিনি। তবে ভিডিও এডিটিংয়ের ক্ষেত্রে একটু ভুগতে হয়েছে তাঁদের। কারণ পানভেলে ইন্টারনেট স্পিড অতি অল্প। তাই শুটিংয়ের ফুটেজ এডিটরের কাছে পাঠানো, তিনি এডিট করে সেটি আবার সলমনকে পাঠানো এসব করতে বহু সময় গিয়েছে। আর এসব কাজ তো একবারে হয় না। তাই একটু সংশোধন হলে সেটি আবার পাঠানো, আবার তার সংশোধন, এসব নিয়ে বেশ সমস্যাতেই পড়েছিলেন তাঁরা। তবে এখন সেসব থেকে উত্তীর্ণ হওয়া গিয়েছে। খুব শীঘ্রই মুক্তি পাবে গানের টিজার।

[ আরও পড়ুন: জয়ার গলায় ‘খোলা হাওয়া’, লকডাউনে ওপার বাংলাতেই গান গেয়ে রবীন্দ্র-স্মরণ অভিনেত্রীর ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@jacquelinef143 @waluschaa

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement