৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন তিনি বলিউডে কিয়ারা আডবানী বলেই পরিচিত। কিন্তু জন্ম থেকে এই নাম ছিল না তাঁর। মা-বাবা অন্য নাম রেখেছিলেন। কিন্তু সেই নাম বদলে দেন সলমন খান। সম্প্রতি এমনই এক তথ্য ফাঁস করলেন অভিনেত্রী।

আব্বাস-মস্তানের ‘মেশিন’ ছবি থেকে বলিউডে পরিচিতি বাড়ে কিয়ারার। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে নজর কাড়েন তিনি। এরপর আসে ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’। এখানে অভিনয়ের সূত্রে তো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন কিয়ারা। তাঁর একটি দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। বলা যায়, এখান থেকেই কেরিয়ারের মোড় ঘুরে যায় তাঁর। কিন্তু নামবদলের ইতিহাস জড়িয়ে ‘ফাগলি’ ছবির সঙ্গে।

২০১৪ সালে ‘ফাগলি’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন কিয়ারা আডবানী। সেই ছবিতেই একটি গানে দেখা গিয়েছিল সলমন খানকে। ছবির অভিনেত্রীর নাম ছিল আলিয়া আডবানী। ততদিনে আলিয়া ভাট বলিউডে ডেবিউ করে ফেলেছেন। ফলে একই নামে দু’জন অভিনেত্রী থাকলে হতেই পারে ভ্রান্তিবিলাস। তাই সলমনের নির্দেশেই আলিয়া হয়ে যান কিয়ারা। সেদিন থেকে এই নামেই পরিচিত হয়ে আসছেন আলিয়া থুড়ি কিয়ারা আডবানী।

[ আরও পড়ুন: ভোটের মাঝেই রং বদল নুসরতের! ব্যাপারটা কী? ]

‘ফিট আপ উইথ দ্য স্টারস’-এর দ্বিতীয় সিজনে একথা জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, সলমন তাঁকে নাম বদলাতে বলেছিলেন। কিন্তু নাম পছন্দ তিনি করে দেননি। ‘কিয়ারা’ নামটি অভিনেত্রী নিজেই বেছে নেন। এখন তো এই নামে তিনি সর্বত্র পরিচিত। এমনকী বাবা-মাও তাঁকে কিয়ারা নামেই ডাকেন।

শোয়ে আরও একটি কথা ফাঁস করেন কিয়ারা। বলেন, ‘লাস্ট স্টোরিজ’-এর জন্য তাঁকে কোনও অডিশন দিতে হয়নি। যে চরিত্রে কিয়ারা অভিনয় করেছেন, তার জন্য করণ একজন পারফর্মারকে বেছেছিলেন। তিনি জানতেন কীভাবে এমন অভিনয় কোনও অভিনেত্রীকে দিয়ে করাতে হয়। করণ সেটাই করিয়েছেন। কিয়ারাকে করণ বলেছিলেন, “ব্যঙ্গাত্মক অভিনয় কোরো না। Just be raw and do it. এটি মজার সিন। কিন্তু এটাকে মজাদার বানিও না।”

[ আরও পড়ুন: প্রচারে সানি দেওলের হাতিয়ার ‘ঢাই কিলো কা হাত’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং