BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৫৫-য় পা সলমনের, জানেন, প্রথমবার কত টাকা বেতন পেয়েছিলেন দাবাং খান?

Published by: Sulaya Singha |    Posted: December 27, 2020 4:10 pm|    Updated: December 27, 2020 4:10 pm

Salman Khan is celebrating 55th Birthday with family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই বাড়ির সামনে নোটিস টাঙিয়ে দিয়েছিলেন। এই করোনা কালে ভক্তরা যাতে অযথা তাঁর বাড়ির সামনে ভিড় না জমান, সেই অনুরোধই করেছিলেন সবার প্রিয় ভাইজান। এই পরিস্থিতিতে তাই ধুমধাম করে জন্মদিনের সেলিব্রেশনেও মাততে নারাজ সল্লু মিঞা (Salman Khan)। কিন্তু তাই বলে কি আর অনুরাগীরা শোনেন? ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন সলমন খান। তারকা বন্ধু-বান্ধবী থেকে অগণিত ভক্ত তাঁকে ৫৫ বছরের জন্মদিনের শুভ কামনা জানাচ্ছেন।

শনিবার মধ্যরাতে নিজের ফার্মহাউসে কেক কেটে পরিবার-পরিজনের সঙ্গে আনন্দে মেতেছিলেন দাবাং খান। বড়সড় করে কোনও পার্টি হবে বলেও জানা গিয়েছে। আসলে মারণ করোনা থাবা বসিয়েছিল গ্যালাক্সিতেও। আক্রান্ত হয়ে সলমনের ম্যানেজার। আইসোলেশনে থাকতে হয়েছিল ভাইজানকে। তাই তিনি চান না, এমন অবস্থায় বাড়ির সামনে ভিড় জমিয়ে তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভক্তরা কোনও সমস্যায় পড়ুক। আসলে তিনি তো সকলের ভাইজান। এত নাম-যশ-খ্যাতি প্রতিপত্তি সব তো ওই অনুরাগীদের জন্যই। তাই তো তাঁদের কথা আগেভাগে ভেবেছেন তিনি।

[আরও পড়ুন: ‘৫ মাস হয়ে গেল, এবার তো রিপোর্ট দিন’, সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআইকে চাপ মহারাষ্ট্রের মন্ত্রীর]

দুই দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন সলমন। ম্যায়নে প্যায়ার কিয়া ছবি থেকেই জনপ্রিয় হওয়া শুরু। তারপর আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। কখনও প্রেম হয়ে হাসিয়েছেন তো কখনও চুলবুল পাণ্ডে হয়ে দাবাং গিরি করেছেন। তাঁর সব চরিত্রই বক্স অফিসে ঝড় তুলেছে। কিন্তু জানেন কি প্রথমবার কত টাকা আয় করেছিলেন সলমন? এখন শুনলে বেশ অবাকই হতে হবে। কারণ তাঁর প্রথম বেতন ছিল ৭৫ টাকা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। তাও আবার নায়ক হিসেবে না।

১৯৮৯ সালে মুম্বইয়ের তাজমহল হোটেলে একটি ইভেন্টে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে নাচ করে ৭৫ টাকা উপার্জন করেছেন তিনি। এরপর ৭৫০ টাকার বিনিময়ে একটি ঠান্ডা পানীয়র বিজ্ঞাপন করেছেন সলমন। আর ম্যায়নে প্যায়ার কিয়া ছবির জন্য তাঁকে অফার করা হয়েছিল ৩১ হাজার টাকা। তবে অবশ্য তা বেড়ে করা হয়েছিল ৭৫ হাজার টাকা। সেই তারকার অর্থের হিসেব এখন করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়। অনুরাগীদের ভালবাসাই তাঁকে পৌঁছে দিয়েছে সেই উচ্চতায়। তাই তো জন্মদিনে আগে তাঁদের কথাই ভেবেছেন সল্লু মিঞা।

[আরও পড়ুন: করোনার থাবা, প্রয়াত ‘মা’ ধারাবাহিক খ্যাত পরিচালক দেবীদাস ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে