২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার থাবা, প্রয়াত ‘মা’ ধারাবাহিক খ্যাত পরিচালক দেবীদাস ভট্টাচার্য

Published by: Sayani Sen |    Posted: December 27, 2020 2:10 pm|    Updated: December 27, 2020 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শেষেও ফের গুণীজন হারা হল টলিউড (Tollywood)। না ফেরার দেশে পাড়ি দিলেন পরিচালক, অভিনেতা, নাট্যকর্মী দেবীদাস ভট্টাচার্য। চলতি মাসেই মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। রবিবার শেষ জীবনযুদ্ধ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ টলিপাড়া। চোখের জলে ভাসছেন সহকর্মী থেকে অনুরাগী সকলেই।

কাজ ছাড়া এক মিনিট কাটাতে পারতেন না দেবীদাসবাবু। তাই তো করোনা ভাইরাসও (Coronavirus) গৃহবন্দি করতে পারেনি তাঁকে। বিখ্যাত এক বাংলা চ্যানেলে সম্প্রচারের জন্য ‘বৃদ্ধাশ্রম ২’ নামে একটি মেগা ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তবে মাঝে তাঁর সর্দি, কাশি হয়। সেটে যাওয়া বন্ধ করে দেন। চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশ মতো কোভিড টেস্ট করান। তাতেই দেখা যায় তিনি করোনা আক্রান্ত। বাড়িতেই ছিলেন সেই সময়।

[আরও পড়ুন: ফুসফুসে সংক্রমণ, গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি সংগীতশিল্পী নির্মলা মিশ্র]

তবে ২ ডিসেম্বর আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় দেবীদাস ভট্টাচার্যকে (Debidas Bhattacharya)। তবে তাঁর স্ত্রী  অনিন্দিতা সেনগুপ্তের অভিযোগ, সেখানে ঠিকমতো চিকিৎসা পরিষেবা পাওয়া যাচ্ছিল না। তাই পরিচালককে ঢাকুরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে ২৪ ডিসেম্বর থেকে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। তাঁর ফুসফুস ঠিকমতো কাজ করাও প্রায় বন্ধ করে দেয়। ১০০ শতাংশ অক্সিজেন সাপোর্টে হাসপাতালে ভরতি ছিলেন তিনি। পরিচালকের একটি কিডনি ছিল না। তাই শারীরিক অবস্থা আরও জটিল আকার ধারণ করে। রবিবার সকালে সব শেষে। হাসপাতালের তরফে জানিয়ে দেওয়া হয়, পরিচালক দেবীদাস ভট্টাচার্য আর নেই। জীবনযুদ্ধ শেষ করে ইহলোকের মায়া কাটিয়ে পরলোক গমন করেন তিনি।

Till 26th December Debidas Condition is More Critical from Today Morning 1. Blood Pressure 100/50 (with High Dosage…

Posted by Aninditha Senguptaa on Saturday, 26 December 2020

তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেকথা সকলকে জানান। 

ভদ্র, মার্জিত, শিক্ষিত, সুন্দর, সুপুরুষ, ভালো মানুষ, সু অভিনেতা, সু পরিচালক…. এই এতগুলো বিশেষণ একটা মানুষের নামের পাশে…

Posted by Sudiptaa Chakraborty on Saturday, 26 December 2020

‘মা’, ‘রাগে অনুরাগে’, ‘বৃদ্ধাশ্রম’-এর মতো একের পর এক হিট মেগা ধারাবাহিক দর্শকদের উপহার দিয়েছিলেন তিনি। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত একের পর এক গুণীজনের মৃত্যুতে শোকস্তব্ধ টলিপাড়া। 

[আরও পড়ুন: নিজের নামে তৈরি ফাস্ট ফুডের দোকানে সারপ্রাইজ ভিজিট সোনুর, তারপর…! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement