BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা আক্রান্ত সলমন খানের গাড়ির চালক ও দুই কর্মী, আইসোলেশনে বলিউড তারকা

Published by: Biswadip Dey |    Posted: November 19, 2020 10:58 am|    Updated: November 19, 2020 10:58 am

Salman Khan isolates himself after his staff members test coronavirus positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইজানের ভক্তদের জন্য খারাপ খবর। এবার করোনা (Coronavirus) আক্রান্ত বলিউড তারকা সলমন খানের (Salman Khan) গাড়ির চালক ও দুই কর্মী। আগামি ১৪ দিন নিজের বাড়িতেই আপাতত আইসোলেশনে থাকবেন বলিউড তারকা। তাঁর পরিবারের বাকিরাও গৃহবন্দি থাকবেন বলে জানা গিয়েছে। আক্রান্ত কর্মী ও চালককে হাসপাতালে ভরতি করা হয়েছে।

আর কয়েকদিন পরেই ছিল সলমনের বাবা-মা সেলিম খান ও সালমা খানের বিবাহবার্ষিকীর উদযাপন। পরিকল্পনা ছিল ধুমধাম করে সেই অনুষ্ঠান পালন করবে খান পরিবার। কিন্তু আপাতত সেসব স্থগিত। কর্মীদের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই দ্রুত আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেন সলমন। পাশাপাশি তাঁর কর্মীরা যাতে হাসপাতালে সঠিক ভাবে চিকিৎসা পরিষেবা পান, সেব্যাপারটাও নিশ্চিত করেন তি‌নি।

[আরও পড়ুন: টেনিস কোর্ট অতীত? ওয়েব সিরিজ দিয়ে অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা]

এই মুহূর্তে ছোট পরদায় সবচেয়ে জনপ্রিয় ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সম্প্রচার চলছে। সামনেই নতুন এপিসোডের জন্য শুট করার কথা ছিল সলমনের। এই পরিস্থিতিতে সেটা নিয়েও ধোঁয়াশা দেখা দিয়েছে। সদ্যই শুটিং ফ্লোরে ফিরেছিলেন ভাইজান। প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ ছবির কাজ শেষও করেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দিশা পাটানি। আগে ঠিক ছিল ছবিটি ইদের সময় মুক্তি পাবে। কিন্তু শেষ পর্যন্ত অতিমারীর কবলে পড়ে কাজ পিছিয়ে যায়। ফলে মুক্তিও স্থগিত করা হয়।

প্রসঙ্গত, গত মার্চে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশজুড়ে লকডাউনের কথা ঘোষণা করেন, সেই সময় সলমন সপরিবারে কোয়ারান্টাইনে ছিলেন তাঁর পানভেলের ফার্ম হাউসে। সেই সময় তাঁকে বন্ধুবান্ধব ও পারিবারিক সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। এমনকী কৃষিকাজেও মন দিয়েছিলেন তিনি। তাঁর বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজও কিছুদিন সেই ফার্ম হাউসে কাটিয়ে যান।

[আরও পড়ুন: হেলমেট ছাড়া বাইক চালিয়ে বিপাকে তাপসী পান্নু, দিতে হল মোটা অঙ্কের জরিমানাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে