BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

টেনিস কোর্ট অতীত? ওয়েব সিরিজ দিয়ে অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2020 10:15 pm|    Updated: November 18, 2020 10:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করার ঘটনা নতুন হয়। এতদিন বাদে সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে সানিয়া মির্জার (Sania Mirza) নাম। ওয়েব সিরিজের মাধ্যমে ক্যামেরার সামনে আসতে চলেছেন টেনিস তারকা। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন একথা।

বিশেষ কারণেই অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা। টিউবারকিউলোসিস (TB) অর্থাৎ যক্ষ্মারোগের বিরুদ্ধে মানুষকে সচেতন করার তাগিদেই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। জানা গিয়েছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’ (MTV Nishedh Alone Together)। এক নবদম্পতির কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়ঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: ‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’, টুইটারে কটাক্ষের কড়া জবাব দিলেন মিথিলা]

সংবাদমাধ্যমকে সিরিজ সম্পর্কে বলতে গিয়ে সানিয়া জানান, “আমাদের দেশে ক্ষয়রোগ খুবই বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে। যক্ষ্মারোগে আক্রান্ত প্রায় অর্ধেক রোগীরই বয়স ৩০-এর কম। সংকট আরও বেড়েছে করোনা (CoronaVirus) পরিস্থিতিতে। মারণ কোভিডের (Covid-19) হাত ধরে মানবদেহে নিঃশব্দে বাসা বাঁধছে এই রোগ।” এই সম্পর্কে মানুষকে সচেতন করা খুবই প্রয়োজন বলে মনে করেন ভারতীয় টেনিস তারকা। সেই কারণেই এই ওয়েবে সিরিজে অভিনয়ে সম্মতি জানিয়েছেন ভারতের টেনিস তারকা। সানিয়ার আশা, তাঁর উপস্থিতি এবং বার্তা অনেক মানুষের জীবনে প্রভাব ফেলবে। সব ঠিক থাকলে চলতি নভেম্বরের শেষেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে সিরিজের ঝলক। আর গোটা সিরিজ দেখতে পাবেন এমটিভি ইন্ডিয়া (MTV India) এবং এমটিভি নিষেধ-এ (MTV Nishedh)। শোনা গিয়েছে, চিত্রনাট্য ইতিমধ্যেই প্রস্তুত। খুব শিগগিরিই শুটিং শুরু করে দেবেন সানিয়া। তবে না, এখনই টেনিস কোর্টকে বিদায় জানিয়ে পুরোদমে অভিনয়ে নাম লেখাচ্ছেন না হায়দরাবাদি সুন্দরী।

[আরও পড়ুন: সব্যসাচীর নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দ্বারস্থ অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement