BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার দক্ষিণে সলমন ম্যাজিক, তেলুগু ছবিতে সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে জুটিতে দাবাং খান

Published by: Akash Misra |    Posted: March 16, 2022 5:16 pm|    Updated: March 16, 2022 5:46 pm

Salman Khan Joins Chiranjeevi's Godfather | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দক্ষিণী ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের দাবাং খান সলমন! তেলুগু ছবির সুপারস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) আগামী ছবি ‘গডফাদার’ দিয়েই দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে সলমনের। জানা গিয়েছে, আগামী সপ্তাহেই চিরঞ্জীবীর সঙ্গে এই ছবির শুটিংয়ে অংশ নেবেন সলমন (Salman Khan)।

সুপারহিট মালায়লম ছবি ‘লুসিফার’কেই তেলুগু ভাষায় রিমেক করতে চলেছেন চিরঞ্জীবী। আর এই ছবিতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সলমনকে। খবর অনুযায়ী, এই ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে উড়ে আসছেন চিরঞ্জীবী। সলমনের পানভেলের ফার্ম হাউজে শুটিং করবেন তিনি।

[আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস’ ছবির সমালোচনায় স্বরা ভাস্কর, ‘আপনি চুপ করুন!’ মন্তব্য নেটিজেনদের]

Salman Khan Katrina Kaif Starrer Tiger Teaser Out

‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে বেশ কয়েকমাস ধরেই ব্যস্ত ছিলেন সলমন ও ক্যাটরিনা (Katrina Kaif)। তবে ক্যাটরিনার বিয়ের জন্য কিছুটা হলেও পিছিয়ে যায় এই ছবির শুটিং। বিয়ে পর্ব কাটিয়ে ক্যাটরিনা ফিরেছেন শুটিং ফ্লোরে। জানুয়ারি মাসের শুরুর দিকে ‘টাইগার থ্রি’ (Tiger 3 Teaser ) ছবির ক্লাইম্যাক্স শুটিংও করে ফেলেছেন।

সম্প্রতি টুইটারে সলমন শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছে একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের টাইগার রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু।

২০১২ সালে মুক্তি পায় সলমন-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ফিরে আসে এই জুটি। গুপ্তচর টাইগারের অ্যাকশন আর সলমন-ক্যাটরিনার জমজমাট প্রেম বক্স অফিস জমিয়ে রেখেছিল। সেই ম্যাজিককে সঙ্গে নিয়েই ৫ বছর পর ফের হাজির সল্লু-ক্যাট। কয়েক মিনিটের টিজারেই টাইগার থ্রি বুঝিয়ে দিয়েছে ফের বক্স অফিস থাকবে সলমনের কবজায়। ২১ এপ্রিল, ইদের মরশুমেই মুক্তি পাবে সলমনের ‘টাইগার থ্রি’। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগুতে।

Salman Khan instagram video goes Viral

[আরও পড়ুন: করিনার নতুন ইনিংস, এবার ওটিটিতে আসছেন সইফ ঘরণি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে