BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অবশেষে কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন সলমন খান, কী বললেন? দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: February 5, 2021 1:14 pm|    Updated: February 5, 2021 1:14 pm

Salman Khan opens up on Farmers Protest, see video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির কৃষক আন্দোলন (Farmers Protest) সরগরম টিনসেল টাউন। বিক্ষোভ নিয়ে রিহানা, গ্রেটা থুনবার্গ, মিয়া খালিফার মন্তব্যের পর থেকেই তোলপাড় মায়ানগরী মুম্বই। কার্যত দুই ভাগে বিভক্ত বলিউড। একদিকে আন্তর্জাতিক তারকাদের বক্তব্যের বিরোধিতায় সরব হয়েছেন লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল শেট্টির মতো তারকারা, অন্যদিকে রিহানা-গ্রেটাদের সমর্থনে টুইট করে চলেছেন তাপসী পান্নু (Taapsee Pannu) এবং স্বরা ভাস্করের (Swara Bhasker) মতো অভিনেত্রীরা। এমন পরিস্থিতিতে মধ্যপন্থা অবলম্বন করলেন বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, যে সিদ্ধান্ত নিলে সবার ভাল হবে, সেই সিদ্ধান্তই নেওয়া উচিত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন নীল ও তৃণা, তারকা দম্পতিকে আশীর্বাদ মুখ্যমন্ত্রীর]

সলমন ভারসাম্য রেখে উত্তর দিলেও তাঁর ‘দাবাং’ হিরোইন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) কৃষক বিক্ষোভকে সমর্থন করে ইনস্টাগ্রামে স্পষ্টভাবে নিজের মতামত জানিয়েছেন। তাঁর অভিযোগ, কৃষক আন্দোলনকে সমর্থন করাতে সাংবাদমাধ্যমের কর্মীদের হেনস্থা করা হচ্ছে। ইন্টারনেট পরিষেবাও বন্ধ করে দেওয়া হয়েছে। ‘হেট স্পিচ’ও ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন সোনাক্ষী।


অন্যদিকে, কৃষক বিক্ষোভ নিয়ে মন্তব্য করায় পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গের (Greta Thunberg) ছবি পোড়ানো হয়েছে। সেই ছবি শেয়ার করে স্বরা লেখেন, “মেয়েটির মাত্র ১৮ বছর বয়স!”। এরপরই আবার একটি টুইটে স্বরা লেখেন, “অশিক্ষিতদের জমায়েত।”। বিজেপি নেতা কপিল মিশ্রর একটি টুইট শেয়ার করে তাঁকেও একহাত নেন স্বরা।

 

[আরও পড়ুন: আবিষ্কার নয়, বাস্তবকে উপলব্ধি করায় সায়ক নাট্যগোষ্ঠীর নাটক ‘আত্মজন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে