BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গৃহবন্দি থেকেই অভিনব ভাবনা, নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন সলমন খান

Published by: Sandipta Bhanja |    Posted: April 15, 2020 1:10 pm|    Updated: April 15, 2020 1:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তদের সারপ্রাইজ দিতে ভাইজানের জুড়ি মেলা ভার! তাই গৃহবন্দি থেকেই আবারও অনুরাগীদের কথা মাথায় রেখে নতুন পরিকল্পনা সেরে ফেললেন তিনি। খুব শিগগিরিই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন সলমন খান। নাম নিয়েও কোনওরকম এক্সপেরিমেন্টে যাননি। নতুন বোতলেই পুরনো পানীয়! নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’-এর নামানুসারেই ইউটিউব চ্যানেলের নামকরণ করেছেন ‘বিইং সলমন খান’।

ইউটিউব চ্যানেল যখন খুলছেন, তখন তিনি যে নিশ্চয় অভিনব কিছু ভেবেছেন, তা বলাই যায়। আজ্ঞে! চ্যানেলের কন্টেন্টেই থাকবে সেই অভিনবত্বের ছোঁয়া। সলমনের ব্যক্তিগত জীবন, সিনেমা-শুটিংয়ের নেপথ্যের দৃশ্য, শরীরচর্চা থেকে তাঁর অবসর যাপন, এসবকিছুই থাকবে ‘বিইং সলমন খান’ ইউটিউব চ্যানেলটিতে। ফ্যানদের সঙ্গে যোগাযোগ স্থাপন করার এর থেকে ভাল উপায় যে নেই, তা বোধহয় ভাইজানের মতো ‘স্ট্র্যাটেজি মেকার’-এর কাছে অজানা নয়! তাই কোয়ারেন্টাইনে যখন পানভেলের ফার্মহাউসে অবসর সময় কাটাচ্ছেন ভাইজান, তখনই এই ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। খুব শিগগিরিই অফিশিয়ালি এই ইউটিউব চ্যানেলের ঘোষণা করবেন অভিনেতা, বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘মোদিজি যারা মরতে চাইছে, মরতে দিন’, বান্দ্রার বিক্ষোভ নিয়ে বিস্ফোরক কঙ্গনার বোন রঙ্গোলি]

সলমনের ব্যক্তিগত জীবন কিংবা তাঁর সিনেমা নিয়ে যে অনুরাগীদের মধ্যে উন্মাদনাটা বরাবরই চূড়ান্ত, তা বোধহয় অভিনেতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে চোখ রাখলেই বোঝা যায়! দিন কয়েক আগের কথা। পানভেলের ফার্মহাউসে সলমন তাঁর প্রিয় পোষ্য কালো ঘোড়াটির সঙ্গে সময় কাটানোর যে সব ভিডিও পোস্ট করেছেন, তা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। লাইক, কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রাতঃরাশে সেই ঘোড়ার সঙ্গে ঘাস চিবনো থেকে তাকে নিয়ে প্রাতঃভ্রমণে বেরনো, অনুরাগীদের নজর এড়ায়নি কিছুই। সেই ভিডিও রাতারাতি সোশ্যাল মিডিয়ায় চর্চার বস্তু হয়ে ওঠে। আসলে, ভাইজান সিনেমা কিংবা প্রযোজনা নিয়ে খোলামেলা কথা বললেও, ব্যক্তিগতজীবন নিয়ে তিনি মোটেই খোলামেলা নন। ভাইজানকে অযাচিত প্রশ্ন করায় কিংবা তাঁর ছবি তোলায়, অনেককেই একাধিকবার অপ্রীতিকর পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। সেই প্রেক্ষিতে সলমনের ইউটিউব চ্যানেল ‘বিইং সলমন খান’ যে ভাইজান-অনুরাগীদের কাছে একটা বিশেষ পাওনা, তা বলাই যায়।   

[আরও পড়ুন: নববর্ষে পরিচালক রামকমলের ঋতুস্মরণ, ‘সিজনস গ্রিটিংস’ দিয়ে বলিউডে ফিরছেন সেলিনা জেটলি  ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement