BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দক্ষিণী সুপারস্টার বিজয়ের সুপারহিট ‘মাস্টার’ ছবির রিমেকে সলমন? জল্পনা তুঙ্গে

Published by: Biswadip Dey |    Posted: June 13, 2021 8:17 pm|    Updated: June 13, 2021 8:44 pm

Salman Khan to star in Hindi remake of Thalapathy Vijay’s Master | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালটা করোনার প্রকোপে বলিউডের পক্ষে একেবারেই ভাল যায়নি। কিন্তু ২০২১ সালে অতিমারী থাকা সত্ত্বেও একের পর এক ছবির কথা শোনা গিয়েছে। ক’দিন আগেই মুক্তি পেয়েছে সলমন খানের (Salman Khan) ‘রাধে’ (Raadhe)। এবার আরেক নতুন ছবির কথা ঘোষণা করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টার বিজয় (Thalapathy Vijay) অভিনীত ‘মাস্টার’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন ‘ভাইজান’।

বিজয়ের সুপারহিট এই ছবিটি মুক্তি পেয়েছিল এবছরের গোড়ায়। ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া সেই ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছিল বিজয় সেতুপতিকে। জানা গিয়েছে, ছবিটি দেখার পর সেটা রিমেক করতে উৎসাহী হয়ে পড়েন সল্লু মিঁয়া। কিন্তু এরপরই করোনার দ্বিতীয় ঢেউ ও লকডাউনের ধাক্কায় সেই পরিকল্পনা পিছিয়ে যায়। আপাতত সপরিবারে নিজের ফার্মহাউসে ছুটি কাটাচ্ছেন‌ সলমন। তাঁর ঘনিষ্ঠ সূত্রের দাবি, এমাসের শেষে গোয়ায় ছুটি কাটাতে যাওয়ার কথা খান পরিবারের। সেখান থেকে ফিরে জুলাই মাসেই তাঁর নতুন প্রোজেক্টের কথা ঘোষণা করবেন বলিউড তারকা। জানিয়ে দেবেন, ‘মাস্টার’-এর হিন্দি রিমেকের কথা।

[আরও পড়ুন: দু’টি সিনেমা হলে মুক্তি পেল সলমনের ‘রাধে’, টিকিট বিক্রির সংখ্যা জানলে আঁতকে উঠবেন!]

তবে এখনও ঘোষণা না হলেও, সূত্রের দাবি, ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে প্রোডাকশন হাউস ‘এন্ডেমল শাইন ইন্ডিয়া’, ‘সেভেন স্ক্রিন স্টুডিওজ’ ও প্রযোজক মুরাদ খেতানি এই ছবির প্রযোজনার দায়িত্বে। সলমন ফিরলেই তাঁর সঙ্গে প্রয়োজকদের চূড়ান্ত আলোচনার পরেই সব ঠিক হয়ে যাবে। যা জানা যাচ্ছে, আপাতত কেবল সময়ের অপেক্ষা।

কেবল ওই ছবিই নয়, তার সঙ্গে নতুন আরেকটি ছবির কথাও ঘোষণা করবেন সলমন। শোনা যাচ্ছে, সেটি হতে চলেছে একটি থ্রিলার ছবি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘টাইগার ৩’, ‘কভি ইদ কভি দেওয়ালি’, ‘কিক ২’-র মতো ছবি। উল্লেখ্য ‘রাধে’ ছবিটিও ছিল রিমেক। দক্ষিণ কোরিয়ার ছবি ‘দ্য আউটলজ’-এর হিন্দি রূপান্তর মুক্তি পেয়েছিল গত ১৩ মে। ছবিটি সেভাবে সাফল্য পায়নি।

[আরও পড়ুন: যোগাভ্যাসের ছবি পোস্ট করায় ইমনকে ধর্ষণের হুমকি! কলকাতা পুলিশের দ্বারস্থ গায়িকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement