BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

কীভাবে কাটছে সলমনের কোয়ারেন্টাইন জীবন? দেখতে পাবেন নয়া রিয়ালিটি শোয়ে

Published by: Sandipta Bhanja |    Posted: May 29, 2020 6:54 pm|    Updated: May 29, 2020 6:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যালাক্সির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ছেড়ে সলমন খান তাঁর কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন পানভেলের ফার্মহাউসে। কখনও মন দিয়ে চারকোল পেইন্টিং করছেন, কখনও গাছে জল দিচ্ছেন, ভিডিও কলে পরিবারের সবার সঙ্গে আড্ডা দিচ্ছেন, তো আবার কখনও বা তাঁর প্রিয় পোষ্যের সঙ্গে মেতেছেন নানা কাণ্ড-কারখানায়! যা দেখে নেটিজেনরাও বেশ উপভোগ করছেন। আচ্ছা, কেমন হয় যদি সলমন খানের ব্যক্তিগত জীবনের ২৪ ঘণ্টার ঝলক দেখার সুযোগ পাওয়া যায়, তো? নেহাত মন্দ নয়! সেই সুযোগ বোধহয় খুব শিগগিরিই আসতে চলেছে ভাইজান-ভক্তদের জন্য।

সলমন খান বলে কথা, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যে অনুরাগীদের কৌতূহল থাকবে, সেটাই তো স্বাভাবিক! তাই অনুরাগীদের কথা মাথায় রেখেই এবার রিয়ালিটি শোয়ের আকারে দর্শকদের সামনে আসতে চলেছে সলমন খানের কোয়ারেন্টাইন জীবন। ঠিক যেমনটা সলমন সঞ্চালিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ দেখতে পেতেন দর্শকরা।

কোথায় দেখতে পাবেন? সূত্রের খবর বলছে, সলমনের হোস্ট করা জনপ্রিয় রিয়ালিটি শো যে চ্যানেলে দেখা যেত, সেই চ্যানেলেই এবার দেখা যাবে ভাইজানের কোয়ারেন্টাইন জীবন। শোয়ের নামও খাসা- ‘হাউস অব ভাইজানস’। রিয়ালিটি শোয়ে নয় সঞ্চালকের ভূমিকায় সলমন নিজে ছিলেন, কিন্তু এখানে যখন তাঁর ব্যক্তিগতজীবন নিয়েই শো, সেখানে তো আর তিনি নিজে সঞ্চালনা করতে পারেন না! তা সঞ্চালকের ভূমিকায় কে থাকবেন? শোনা গেল, ওয়ালুশকা ডি’সুজাকে দেখা যাবে শোয়ের হোস্ট হিসেবে। যিনি নিজেও এই মুহূর্তে সলমনের সঙ্গেই রয়েছেন পানভেলের ফার্মহাউসে।

[আরও পড়ুন: লকডাউনে শুটিংয়ের জন্য টলিউডে তৈরি হচ্ছে নয়া গাইডলাইন]

প্রসঙ্গত, সলমনের সঙ্গে সঙ্গে এই সময়ে যাঁরাই তাঁর সঙ্গে রয়েছেন ফার্মহাউসে, যেমন- জ্যাকলিন ফার্নান্ডেজ, গায়ক কামাল খান এবং ‘বান্ধবী’ ইউলিয়া ভান্তুর-সহ বোন অর্পিতা, তাঁর স্বামী আয়ুষ, সকলকেই থাকছেন রিয়ালিটি শোয়ে।

প্রসঙ্গত, এর আগে লকডাউন চলাকালীন এই ফার্মহাউসে বসেই ‘তেরে বিনা’, ‘পেয়ার করোনা’, ‘ভাই ভাই’-এর মতো একাধিক গান রিলিজ করেছেন সলমন। বিভিন্ন সময়ে তাঁর ইউটিউব চ্যানেলেও দেখা গিয়েছে সলমনের ‘লকডাউন কনভার্সেশন’। তাতে সলমনের সঙ্গে দেখা গিয়েছে তাঁর বান্ধবীদেরও। তবে এবারের শো তার থেকে পুরোটাই আলাদা। অনেকটা ‘বিগ বস’-এর ধাঁচে। উল্লেখ্য, ভাইজান ও তাঁর তারকা বন্ধুরা ছাড়াও শোয়ের অংশ হবেন ফার্মহাউসের পরিচারক-সহ প্রত্যেক সদস্যই। তিন-তিনটে গান উপহার দেওয়ার পর এবার একটা আস্ত শো নিয়ে ভক্তদের জন্য হাজির হতে চলেছেন ভাইজান।

[আরও পড়ুন: প্রসূতিকে গ্রামে পৌঁছে ‘হিরো’ সোনু সুদ, অভিনেতার নামে ছেলের নাম রাখলেন মহিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement