Advertisement
Advertisement
Poonam Pandey

‘বউ মরেনি জানতাম’, পুনমের কুরুচিকর কীর্তিতে উল্লাস মারধর করা ‘অত্যাচারী’ স্বামীর!

পুনম পাণ্ডের জন্য জেল খাটা স্বামী এখন তাঁরই গুণগানে ব্যস্ত।

Sam Bombay calls Poonam Pandey boldest Indian woman | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sandipta Bhanja
  • Posted:February 4, 2024 2:49 pm
  • Updated:February 4, 2024 2:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পরই গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে স্বামী স্যাম বম্বেকে (Sam Bombay) জেলে পাঠিয়েছিলেন। নাটকীয় সেই মধুচন্দ্রিমার ঘটনা নিয়ে চর্চাও কম হয়নি। শুধু তাই নয়, স্বামীর বিরুগ্ধে মারধর, আটকে রাখার অভিযোগও এনেছিলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। সেই ব্যক্তিই এবার স্ত্রীয়ের কীর্তিতে বুক ফুলিয়ে গর্ব করছেন। জরায়ুর ক্যানসারে মৃত্যুর খবর ভুয়ো প্রমাণিত হতেই স্যামের সে কী উল্লাস! তা যেন আর বাঁধ মানতে চাইছে না।

সিনেমার চিত্রনাট্যকেও যেন হার মানাবে পুনম পাণ্ডের রিয়েল লাইফের ঘটনা। বছর খানেক সম্পর্কের পর স্যাম বম্বেকে বিয়ে করেছিলেন। তবে তাঁদের দাম্পত্য মধুর তো দূরঅস্ত, মাসখানেকের বেশি টেকেওনি। পুনম অভিযোগ তুলেছিলেন, স্বামী নাকি তাঁকে কুকুরের মতো মারধরের পর ঘরবন্দি করে রাখতেন। এমনকী মোবাইল ফোনও ভেঙে ফেলেছিলেন, যাতে কারও সঙ্গে স্ত্রী যোগাযোগ না রাখতে পারেন। সেই নাটকীয় সম্পর্কের সলতে শুকিয়েছে বটে, তবে এবার পুনম পাণ্ডের ভুয়ো মৃত্যুর খবরে আবারও সংবাদের শিরোনামে স্বামী স্যাম বম্বে।

Advertisement

[আরও পড়ুন: ‘নির্লজ্জ’ পুনমের বিরুদ্ধে FIR-এর দাবি ভারতীয় সিনে সংগঠনের, উলটো সুরে ‘বাহবা’ রামগোপালের]

অভিনেত্রীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই স্যাম বম্বে সন্দেহ প্রকাশ করে বলেছিলেন, “মনে হচ্ছে কিছু একটা গণ্ডগোল হচ্ছে। পুনমের কিছু হয়নি!” সত্যিই তাই। শুক্রবার দিনভর চরম নাটকীয়তার পর শনিবার সকালে মডেল অভিনেত্রী নিজেই সোশাল মিডিয়ায় লাইভে এসে জানান, ‘বেঁচে আছি।’ এরপরই স্যামের মন্তব্য, “আমি জানতাম ওর কিছু হয়নি। ও বেঁচে আছে। আমি আনন্দিত। এটাই আমার জন্য যথেষ্ট। কারও সঙ্গে মনের বাঁধন থাকলে, তখন সবটা অনুভব করা যায়। আমি প্রতিদিন পুনমের জন্য প্রার্থনা করি। তাই খারাপ কিছু হলে আমি জানতাম।”

Advertisement

এরপরই স্যাম বম্বের সংযোজন, “ওঁর অনেক কিছু দেওয়ার আছে এখনও। আমি মনে করি, কেউ যদি নিজেকে খারাপ প্রমাণিত করে সমাজকে কোনও সচেতনতার বার্তা দিতে চায়, তাহলে তাঁকে শ্রদ্ধা করা উচিত। ভারতের সবথেকে সাহসী নারী পুনম পাণ্ডে। আজ থেকে বছর খানেক বাদে সকলে ওঁর গুনগান করবেন।” পুনমের স্বামী স্যাম এও জানান যে, তাঁদের এখনও ডিভোর্স হয়নি।

[আরও পড়ুন: পুনম পাণ্ডে ক্ষমা চেয়েও চিঁড়ে ভিজল না! ‘সরকার কড়া আইনি পদক্ষেপ নিক’, চাইছেন একতা কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ