BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেলুদা অবতারে বড়পর্দায় এলেন ইন্দ্রনীল সেনগুপ্ত, প্রকাশ্যে ‘হত্যাপুরী’র টিজার

Published by: Akash Misra |    Posted: November 19, 2022 11:26 am|    Updated: November 19, 2022 11:28 am

Sandip Roy's New Feluda Movie haryapuri teaser out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে পোস্টার মুক্তি পেয়েছিল। আর এবার প্রকাশ্যে এল সন্দীপ রায় পরিচালিত ‘হত্য়াপুরী’র টিজার। সব সমালোচনাকে এক পাশে ফেলে, ফেলুদা চরিত্রে চমক দিলেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর পর এবার ফেলুদা হিসেবে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)। 

সন্দেশ পত্রিকায় প্রথম প্রকাশিত হয় ‘হত্যাপুরী’ (Hatyapuri)। এই গল্পের প্রেক্ষাপট পুরী। সেখানেই লালমোহন বাবু ও তোপসেকে নিয়ে ঘুরতে যাবেন ফেলুদা। হঠাৎ সমুদ্রের পারে দেখবেন একটি মৃতদেহ। সেই রহস্যের সমাধানই শুরু হবে ফেলুদার হাত ধরে। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) এই গল্প নিয়ে সিনেমা তৈরির কথা অনেকদিন আগেই ভেবেছিলেন সন্দীপ রায়।

[আরও পড়ুন: ঐন্দ্রিলার পাশে অরিজিৎ সিং, নিচ্ছেন অভিনেত্রীর চিকিৎসার দায়িত্ব ]

জল্পনা ছিল সন্দীপ রায়ের এই ছবির মধ্যে দিয়েই বাঙালি পেতে চলেছে নতুন ফেলুদা। তাই সত্যি হয়। জানা যায়, নতুন ফেলুদা হিসেবে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। বাঙালির অন্যতম এক আবেগের চরিত্রে নিজেকে যোগ্য করে তুলতে অনেক মাস ধরে প্রস্তুতি নিয়েছেন ইন্দ্রনীল। তবে সব চূড়ান্ত হয়েও মাঝপথে বাধা আসে। সন্দীপ রায়ের ‘ফেলুদা’ ইন্দ্রনীলকে পছন্দ হয়নি। তাই সিনেমার প্রযোজনার দায়িত্ব থেকে সরে যায় টলিউডের অন্যতম নামী প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)। ফলে ছবির শুটিং স্থগিত হয়ে যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indraneil Sengupta (@indraneilsengupta)

অল্প সময়ের মধ্যেই অবশ্য প্রযোজক পেয়ে যান সত্যজিৎপুত্র। এখন ছবিটি প্রযোজনার দায়িত্বে শ্যাডো ফিল্মস আর ঘোষ মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট। ছবিতে জটায়ু এবং তোপসের চরিত্রেও নতুন মুখ দেখা যাবে। লালমোহন গাঙ্গুলি হচ্ছেন অভিজিৎ গুহ এবং তোপসের ভূমিকায় আয়ুষ দাস। এর পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং ভরত কউল। আগামী ২৩ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘হত্যাপুরী’।

[আরও পড়ুন:  নতুন বছরেই মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’, পোস্টারে নজর কাড়লেন প্রসেনজিৎ-কৌশিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে