১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে জল্পনা তুঙ্গে। একে তো সুপারহিরোর ছবি। তার উপরে এই প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই দুই আলোচিত ব্যক্তিত্বকে পর্দায় আনার কৃতিত্ব যদিও চেটেপুটে উপভোগ করছেন অয়ন মুখোপাধ্যায়, কিন্তু এর দাবিদার কিন্তু তিনি নাও হতে পারতেন। কারণ, বছর পাঁচেক আগেই রণবীর-আলিয়ার একসঙ্গে ছবি করার কথা ছিল। কিন্তু কোনও কারণবশত ছবিটি আর হয়ে ওঠেনি।

যদি ছবিটি হত, তাহলে তার নেপথ্য কারিগর হতেন সঞ্জয় লীলা বনশালি। কারণ তিনিই এই জুটিকে পর্দায় আনতে চেয়েছিলেন। ছবির নামও ঠিক করে ফেলেছিলেন তিনি- ‘বালিকা বধূ’। সম্প্রতি রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে একথা ফাঁস করেছেন। তিনি জানান, ২০০৪ সালে তাঁকে আর আলিয়াকে নিয়ে এই ছবিটি বানাতে চেয়েছিলেন সঞ্জয় লীলা বনশালি। এর জন্য ফটোশুটও সেরে ফেলেছিলেন তাঁরা। তখন থেকে আলিয়ার সঙ্গে ভাল সম্পর্ক রণবীরের। তখন থেকেই তিনি ‘আলিয়ার অনুরাগী’।

[ আরও পড়ুন: জল্পনার অবসান, আজই বিয়ে করছেন সৃজিত-মিথিলা ]

তবে আলিয়ার অভিনয়ের ক্ষমতা তিনি বুঝতে পারেন ‘হাইওয়ে’ দেখে। ইমতিয়াজ আলি এমনিতেই ভাল পরিচালক। অভিনেতা বা অভিনেত্রীদের থেকে তাঁদের সেরাটা বের করে আনেন তিনি। আলিয়ার ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। আর সেই কারণেই ‘হাইওয়ে’ ছবিতে আলিয়ার অভিনয় অবাক করেছিল দর্শকদের। সমালোচকরাও প্রশংসা করেছেলিনে প্রতুর। তখন আবার নতুন করে ‘আলিয়ার অনুরাগী’ হয়ে ওঠেন রণবীর। সেই সময় বন্ধুদের তিনি বলেছিলেন, আলিয়া অমিতাভ বচ্চনের মতো। নাহলে এই বয়সে এমন অভিনয়!

আর আলিয়া? তিনি কী বলছেন? অভিনেত্রী কিন্তু রণবীরের ‘অনুরাগী’ হওয়া নিয়ে কিছু বলেননি। তিনি শুধু বলেন, রণবীরের সঙ্গে যখন ‘বালিকা বধূ’ ছবিটি কথা হয়, তখন তাঁর বয়স ছিল ১১ বছর। তখন বনশালির সহ-পরিচালক ছিলেন রণবীর। একসঙ্গে ফটোশুট করেছিলেন তাঁরা। ক্যামেরার সামনে তখন বেশ লজ্জাই করছিল আলিয়ার। লজ্জার ঠেলায় নাকি তখন তিনি রণবীরের কাঁধেই মুখ লুকিয়েছিলেন। ‘বন্ধু’ আর কাকে বলে!

[ আরও পড়ুন: শাশ্বতর সঙ্গে ‘ছুটি’ কাটাবেন ঋতুপর্ণা! ব্যাপারটা কী? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং