১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যখন ‘প্রাক্তন’ ছবিতে শাশ্বত-ঋতুপর্ণা জুটি আত্মপ্রকাশ করেছিল, তার পর থেকেই বোধহয় পরিচালকদের দৃষ্টি পড়েছিল এই জুটির উপর। তাই তো ইন্দ্রাশিস আচার্য ‘পার্সেল’ ছবির জন্য এই জুটিকেই বেছে নেন। আর ছবিও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে প্রচুর। এবার ফের এই জুটিকে পর্দায় ফিরিয়ে আনছেন মুরারি মোহন রক্ষিত।

‘রিইউনিয়ন’-এ অবশ্য পরিচিত জুটিকেই পর্দায় এনেছিলেন তিনি। পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেনকে নিয়ে তৈরি হওয়া ছবিটি প্রশংসিত হয়েছিল। কিন্তু এবার পরিচালক একটু ছকের বাইরে হাঁটতে চান। এবার ছোটদের জন্য ছবি তৈরি করতে চলেছেন তিনি। ছবির নাম ‘ছুটি’। এই ছবিতেই দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। এছাড়া ছবিতে রয়েছেন প্রদীপ মুখোপাধ্যায়। এছাড়া ছবির অন্যতম আকর্ষণ সংগীত পরিচালক জয় সরকার। তাঁকে ছবিতে অভিনয় করতে দেখা যাবে। অভিনয়ের পাশাপাশি সংগীত পরিচালনার দায়িত্বও অবশ্য সামলেছেন তিনি।

[ আরও পড়ুন: ‘ইমতিয়াজের সঙ্গে শুটিং করতে গিয়ে কেঁদে ফেলেছিলাম’, কেন এমন বললেন কার্তিক আরিয়ান? ]

ছবিতে থাকবে রবীন্দ্রসংগীত। এছাড়া আরও তিনটি গান থাকবে। সেগুলি নিয়ে অবশ্য পরিচালক বা সংগীত পরিচালক, কেউই মুখ খোলেননি। ঋতুপর্ণা সেনগুপ্ত বলেছেন, “অনেকে বলেন আমি বেশিরভাগ সময়টাই সিঙ্গাপুরে কাটাই। কিন্তু দেখুন, আমি এখনও বাংলা ছবি নিয়েই ভাবি। আমি পরিচালকের সঙ্গে কথা বলেছি। গল্পটা আমার খুব পছন্দ হয়েছে।” অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বলেছেন, “আগে যখন মানুষের যৌথ পরিবার ছিল তখন ছোটরা একাকিত্বে ভুগত না। কারণ পরিবারের সদস্যরা তাদের সঙ্গ দিত। কিন্তু এখন নিউক্লিয়ার ফ্যামিলি। এই গল্পটাও মর্ডান সোসাইটির কথা তুলে এনেছে।” ১০ ডিসেম্বর থেকে কাজ শুরু হবে ‘ছুটি’র।

[ আরও পড়ুন: অ্যাসিড আক্রান্ত লক্ষ্মীর পর ‘সুপারহিরো’র চরিত্রে দীপিকা! ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং