BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আসছে ‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েল, অনুরাগ বসুর নতুন ছবিতে জুটি সারা-আদিত্য

Published by: Akash Misra |    Posted: December 7, 2022 3:08 pm|    Updated: December 7, 2022 3:52 pm

Sara Ali Khan, Aditya Roy Kapur to team up in Anurag Basu's next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৭ সালে মুক্তি পায় পরিচালক অনুরাগ বসুর ছবি লাইফ ইন আ মেট্রো। শহর ও সম্পর্কের জটিলতা নিয়ে তৈরি এই ছবির গল্প নজর কেড়েছিল দর্শকদের। বক্স অফিসেও দুরন্ত সাফল্য পেয়েছিল এই ছবি। আর এবার সেই ছবির স্মৃতিকে সঙ্গে নিয়েই পরিচালক অনুরাগ বসু তৈরি করছেন ,নতুন ছবি ‘ইন দিনো… মেট্রো’! অনুরাগের এই ছবিতে জুটি বাঁধছেন সারা আলি খান (Sara Ali Khan) ও আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)। পুরনো ছবিটির মতোই, নতুন ছবির সঙ্গীতের দায়িত্বেও রয়েছেন প্রীতম।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনুরাগের এই ছবিতেও উঠে আসবে শহরের গল্প। এই ছবিতেও সম্পর্কের জটিলতার নানা দিক তুলে আনবেন অনুরাগ।

সারা আপাতত ব্য়স্ত রয়েছেন ভিকি কৌশলের সঙ্গে নতুন ছবির শুটিংয়ে। অন্যদিকে, সারাকে দেখা যাবে বিক্রান্ত মাসের সঙ্গে গ্যাস লাইট ছবিতে। আদিত্য রায় কাপুর এই মুহূর্তে রাষ্ট্রকবচ ওম ছবির শুটিংয়ে ব্যস্ত। তারই মাঝে অনুরাগ বসুর ছবির অংশ হয়ে উঠলেন সারা ও আদিত্য রায় কাপুর।

[আরও পড়ুন: কেউ শুনতে পাবে না শিশুর কান্নার শব্দ, এবার সিনেমা হলের ভিতরেই থাকছে ‘ক্রাইং রুম’ ]

প্রসঙ্গত, শুভমন গিল (Shubman Gill) ও সারা আলি খানের (Sara Ali Khan) প্রেম নিয়ে সরগরম বিনোদন জগৎ। সত্যিই কি সারার সঙ্গে প্রেম করছেন? এক সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয়েছিল তরুণ ক্রিকেটারকে। উত্তরে তিনি যা বললেন তাতে নিজের ও সারার প্রেমের কথা যেন একপ্রকার স্বীকারই করে নিয়েছেন তিনি।

শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা তেন্ডুলকর ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল। লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে কিছুদিন আগে আবার শোনা যায়, সারা তেন্ডুলকরকে ছেড়ে নাকি সারা আলি খানের প্রেমে মজেছেন শুভমন।

আগস্ট মাসে সারা ও শুভমনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। উদীয়মান ক্রিকেট তারকার সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার কিছুদিন পরই আবার এক হোটেল থেকে সারা ও শুভমনকে বের হতে দেখা যায়। তাতেই দু’জনের প্রেম নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: অভিনয় নয়, বাবার হাত ধরে পরিচালনায় আরিয়ান, কী প্রতিক্রিয়া শাহরুখের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে