BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

মাখোমাখো রসায়ন, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াল সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: January 17, 2020 3:55 pm|    Updated: January 17, 2020 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ সিক্যুয়েলের ফার্স্ট লুক। শুক্রবার প্রকাশ্যে এল সারা-কার্তিকের রোম্যান্টিক সিনেমার ট্রেলার। তিনি মিনিটের ট্রেলার মুক্তির ১ ঘণ্টার মধ্যেই উন্মাদনার পারদ চড়িয়েছে। আর কারণটা অবশ্যই সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। দুই তারকার অনস্ক্রিন রোম্যান্সে মেজেছেন অনুরাগীরা।

সারা-কার্তিকের উষ্ণ দৃশ্য। টানটান একটা গল্প আর প্রেম-বিরহের মিশেলে জমজমাট ট্রেলার। ছবির মূল বিষয়বস্তু ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোম্যান্টিক ছবির চেয়ে অনেকটা আলাদা। ট্রেলারেই তা স্পষ্ট। কারণ ত্রিকোণ সম্পর্কের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য এক গল্প। প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমানের পালা, সিনেমা সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে। উল্লেখ্য, ইমতিয়াজের প্রথম ‘লাভ আজ কাল’-এর সঙ্গে সিক্যুয়েলের গল্পেও কোনও বদল নেই। একইভাবে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। ঠিক যেমন এর আগে সেসময়ের পরিপ্রেক্ষিতে খানিক আগু-পিছু করে গল্প সাজিয়েছিলেন। এবারও তার অন্যথা হয়নি। তবে এবারের প্রেমকাহিনির প্রেক্ষাপট ১৯৯০ আর ২০২০। সারা যে বেশ ম্যাচিওর অভিনেত্রী হয়ে উঠেছে মাত্র দুটো ছবিতেই ট্রেলারে মিলল তার ইঙ্গিত।

[আরও পড়ুন: JNU-তে কৌশিক সেন, দেখা করলেন আক্রান্ত ছাত্রসংসদ সভানেত্রী ঐশীর সঙ্গে]

‘লাভ আজ কাল’ সিক্যুয়েলে পরিবর্তন বলতে শুধু চরিত্রগুলি। জয় (সইফ) ও মীরার (দীপিকা) বদলে এখানে নায়ক ও নায়িকার নাম বীর (কার্তিক) ও জো (সারা)। ২০০৯ সালে যখন ‘লাভ আজ কাল’ বানিয়েছিলেন ইমতিয়াজ আলি, তখন সেই ছবিতে ছিলেন সইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। তাই সারা যখন সেই ছবিরই সিক্যুয়েলে সই করেন, খুশি হয়েছিলে সইফ। এবারের ভ্যালেন্টাইনস ডে’কে স্বাগত জানান সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ দিয়ে। কিন্তু, দীপিকা-সইফের কেমিস্ট্রির মতো কি সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ রসায়ন মাতাতে পারবে দর্শককে? উত্তরের জন্য অপেক্ষা করতে হবে ১৪ ফেব্রুয়ারি অবধি।

[আরও পড়ুন: বর্তমানের জন্য প্রাসঙ্গিক, বঙ্গকন্যার পরিচালনায় আসছে নারীকেন্দ্রিক সিনেমা ‘দেবী’ ]

দেখুন ট্রেলার

An Images
An Images
An Images An Images