Advertisement
Advertisement
Koffee With Karan

‘এক ফুল দো মালি’! একই সুপারস্টারের সঙ্গে প্রেমচর্চায় সারা-অনন্যা, কে তিনি?

দুই 'সেলেব কন্যা'র কীর্তি ফাঁস মেন্টর করণ জোহরের।

Sara, Ananya Dated whom? Karan Johar Reveals 'You Have Ex-Boyfriends In Common' | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 6, 2023 2:29 pm
  • Updated:November 6, 2023 2:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ন! আর কাউচে সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমবে না? আলবাৎ জমবে! প্রথম দুটো পর্বেই বোমা ফাটিয়ে দিয়েছেন সঞ্চালক জোহর। পয়লা পর্বে ছিলেন রণবীর-দীপিকা আর দ্বিতীয় পর্বে পারিবারিক সিক্রেট ফাঁস করেছেন ‘দেওল ব্রাদার্স’ ববি-সানিরা। এবার করণের অতিথি হয়ে উপস্থিত থাকবেন বলিপাড়ার দুই ‘সেলেব কন্যা’ সারা আলি খান ও অনন্যা পাণ্ডে।

ইতিমধ্যেই ‘কফি উইথ করণ’-এর (Koffee With Karan) সেই পর্বের প্রোমো ভাইরাল হয়েছে। শোয়ের শুরুতেই মেন্টরের প্রশ্নবাণের সম্মুখীন হয়ে সারা, অনন্যারা বোমা ফাটিয়েছেন। করণ জোহর জিজ্ঞেস করেন, “তোমাদের দুজনেরই তো কমন প্রাক্তন বয়ফ্রেন্ড রয়েছে…।” তার উত্তরে হেসে সারা বলেন, “দারুণ বিষয় দিয়ে শোয়ের শুরু হল! আর হ্যাঁ, আমি রহস্যজনক কথা ভালোবাসি।” পাশেই কাউচে বসে থাকা অনন্যা পাণ্ডে লাজুক মুখে বলেন- “চলুন ‘লাইগার’-এর সঙ্গে পরিচয় করা যাক।” উল্লেখ্য, ২০২২ সালে করণ জোহর ‘লাইগার’ ছবিটির প্রযোজনা করেছিলেন। যে ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিজয় দেবেকোন্দ্রা এবং তার বিপরীতে দেখা গিয়েছিল অনন্যা পাণ্ডেকে। আর সেই সময়েই সারা আলি খান বিজয় দেবেকোন্দ্রাকে ডেট করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন করণ জোহরের শোয়ে। তাতে পালটা ভালোবাসাও জানিয়েছিলেন দেবেকোন্দ্রা।

Advertisement

প্রসঙ্গত, সারার সঙ্গে তাঁর ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের প্রেমের কথা সকলেরই জানা। এদিকে ‘কফি উইথ করণ’ শোয়েই এর আগে করণ জোহর ইঙ্গিত দিয়েছিলেন যে অনন্যা পাণ্ডেও কার্তিককে ডেট করেছেন। এছাড়াও ইশান খট্টরের সঙ্গে তাঁর বিচ্ছেদের পর বিজয় দেবেকোন্দ্রার সঙ্গেও নাম জড়িয়েছিল অনন্যা পাণ্ডের। এক্ষেত্রে ‘কমন ফ্যাক্টর’ দুই অভিনেতা কার্তিক এবং বিজয়! বর্তমানে যদিও আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বিটাউনের ইতি-উতি মাঝেমধ্যেই দেখা যায় দুজনকে। এবারের ‘কফি উইথ করণ’-এর পর্বে ‘নাইট ম্যানেজার’ প্রসঙ্গ উল্লেখ করে সারা আলি খান অনন্যার সঙ্গে রসিকতাও করেছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বিরাট’ কীর্তিতে মিষ্টির দোকান সাবাড় কার্তিকের! রণবীর সিংয়ের আবদার, ‘চিকু পার্টি চাই’]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ শো নিয়ে সমালোচনা-বিতর্কের অন্ত নেই। বহু বড় তারকাদের হাঁড়ির খবর বের করতে করণ জোহরের জুড়ি মেলা ভার! সেলেবদের ব্যক্তিগতজীবন থেকে বেডরুম সিক্রেট একাধিক তথ্য ফাঁস হয়েছে এই শোয়েই। এবার দুই ‘সেলেব কন্যা’র কীর্তি ফাঁস মেন্টর করণ জোহরের।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’ নায়িকা রশ্মিকার বিকৃত ভিডিও ভাইরাল! কড়া আইনি পদক্ষেপের দাবি অমিতাভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ