২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ধাঁধা যখন সাত পাকে বাঁধা, ‘বিবাহ অভিযান’ ঘিরে চড়ছে উত্তেজনার পারদ

Published by: Sandipta Bhanja |    Posted: May 22, 2019 4:26 pm|    Updated: May 22, 2019 4:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই মুক্তি পেয়েছিল ছবির প্রথম পোস্টার। কমেডির আভাস মিলেছিল সেই পোস্টারেই। এবার প্রকাশ্যে এল ‘বিবাহ অভিযান’-এর দ্বিতীয় পোস্টার। তিন জোড়া নায়ক-নায়িকা। দেখা গিয়েছে অনির্বাণ ভট্টাচার্য, প্রিয়াঙ্কা সরকার, অঙ্কুশ হাজরা, নুসরত ফারিয়া, রুদ্রনীল ঘোষ এবং সোহিনী সরকারকে।

[আরও পড়ুন:  আত্মবিশ্বাসহীন মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে আসছে ‘চপস্টিকস’]

তিন নায়ককে দেখা গিয়েছে ডাকাতের সাজে। লুকে ডাকাত গোছের ভাব থাকলেও, অভিব্যক্তিতে তাঁর লেশ মাত্র নেই। বরং, তিন নায়িকাকে দেখা গিয়েছে খোশমেজাজে। পোস্টার দেখে মনে হচ্ছে, প্রিয়াঙ্কা-অনির্বাণ এবং রুদ্রনীল-সোহিনীর জুটিতে রয়েছে টুইস্ট। কিন্তু তাই বলে অঙ্কুশ-নুসরতের জুটিও কিছু কম যায় না। গেছো গোছের গাঁয়ের মেয়ের চরিত্রে প্রিয়াঙ্কা, হাতে গুলতি। দু’পাশে ঝোলানো বেণী। অন্যদিকে, ফুল-প্রদীপে সাজানো পুজোর থালা হাতে সোহিনী, গলায় তাবিজ… পুজোআচ্চা করতে ভালবাসে, এক্কেবারে ধার্মিক স্ত্রী অবতারে সোহিনী ধরা দিয়েছেন ছবির নতুন পোস্টারে।

‘বিবাহ অভিযান’ ছবির গল্প আপাদমস্তক বাঙালিয়ানায় মোড়া। দুই প্রিয় বন্ধুর গল্প। এই দুই চরিত্রে দেখা যাবে রুদ্রনীল এবং অঙ্কুশকে। দুই বন্ধুর দাম্পত্য জীবন নিয়ে ছবির কাহিনি। রুদ্রনীলের বিয়ে হয়েছে একটু দেরীতে। সম্বন্ধ করে বিয়ে। শ্যামবর্ণ এবং খর্বকায় চেহারা। তাই একটু বেশি সময় লেগেছে তাঁর বিয়ে হতে। রুদ্রনীলের বন্ধুর ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। সুবোধ বালক। ফরসা, গোবেচারা যুবক। ভবানীপুরের ছেলে। এককথায় সরল, আদ্যপান্ত ভেতো বাঙালি। রুদ্রর সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয়েছে সোহিনীর। শাঁখা-পলা, সিঁদুর পরা ঠাকুরভক্ত মহিলা। সিরিয়াল যার ধ্যানজ্ঞান। ওদিকে তাঁর বর রুদ্র খুব লজিক্যাল। অঙ্কুশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে এক ডাকাবুকো, প্রতিবাদী গোছের ঠোঁটকাটা মেয়ের। যেই চরিত্রে রয়েছেন নুসরত ফারিয়া। পশুপ্রেমী। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই সরব। বিয়ে করতে চায় এমন একজন ছেলেকে যে রান্না করবে। এভাবেই এগিয়েছে ছবির গল্প। সঙ্গে প্রিয়াঙ্কা অনির্বাণের চরিত্রে রয়েছে মজাদার টুইস্ট।

[আরও পড়ুন:  ‘কিডন্যাপ’ ছবির ট্রেলারে সাহসী রুক্মিনী, পাচারচক্রের পর্দাফাঁসে কী করলেন অভিনেত্রী?]

বিরসার পরিচালনায় এহেন মেগা কাস্টের সঙ্গে সঙ্গে ছবির চমক গল্প, চিত্রনাট্য এবং সংলাপ সবই লেখা অভিনেতা রুদ্রনীলের। যিনি ছবির অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন। প্রযোজনায় এসভিএফ সংস্থা। ‘বিবাহ অভিযান’-এর সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গান শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা। মুক্তি পাচ্ছে ২১ জুন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement