BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আত্মবিশ্বাসহীন মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে আসছে ‘চপস্টিকস’

Published by: Sandipta Bhanja |    Posted: May 21, 2019 6:39 pm|    Updated: May 21, 2019 6:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চপস্টিকস’!… চিনা খাবার গলাধঃকরণ করতে যেই দুটো কাঠির দরকার পড়ে, তার কথা হচ্ছে না। নেটফ্লিক্সের নতুন অরিজিন্যালস ফিল্মের নাম ‘চপস্টিকস’। হাস্যরসের মোড়কে সমাজের চূড়ান্ত বাস্তবরূপের ঝলক মিলল এই ওয়েব অরিজিন্যালসের ট্রেলারে। অভিনয়ে রয়েছেন মিথিলা পালকর, অভয় দেওল এবং বিজয় রাজ। অভয় দেওল এবং বিজয় রাজের অভিনয়ের সঙ্গে দর্শকদের নতুন করে পরিচয় করানোর আর কিছু নেই। তবে, এই ওয়েব কন্টেন্টের সৌজন্যে যে এক নতুন অভিনেত্রীর সন্ধান মিলবে, তার আভাস মিলেছে মিনিট খানেকের ট্রেলারেই। তিনি মিথিলা পালকর। এর আগেও বেশ কিছু ওয়েব সিরিজে মুখ দেখা গিয়েছে মিথিলার। তবে, ‘চপস্টিকস’-এর মুখ্য চরিত্রে রয়েছেন তিনিই। মিথিলার চরিত্র ‘নিরমা’-কে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে ‘চপস্টিকস’-এর গল্প।

[আরও পড়ুন:  ক্ষমা চাইলেন বিবেক, সোশ্যাল মিডিয়া থেকে মুছলেন ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট]

নিরমা শাস্ত্রবুদ্ধে, যিনি পেশায় দোভাষী। বেশ লাজুক গোছের মেয়ে। তবে, আত্মবিশ্বাসের অভাব। যে কোনও কাজ করতে গেলেই বাঁধো-বাঁধো ঠেকে তাঁর। তবে তাঁর গাড়ি-প্রীতি নিয়েই মুশকিলে পড়তে হয় তাঁকে। লাল রঙের এক গাড়ি কেনে সে। মুম্বইয়ের ধারাভি বসতি, সেখানকার গ্যাংস্টার গাল্লি বয়, সেই ডনের অঙ্গুলিহেলনে চলে আস্ত এক ব়্যাকেট। দুঃস্থ-ভিখারিদের থেকে তোলাবাজি করে সে। ধারাভির এহেন রূঢ় চালচিত্রই ধরা পড়েছে চপস্টিকস পরিচালক শচীন ইয়ার্দির ফ্রেমে। এক সকালে ধারাভি এলাকা চিনে লোকদের ঘোরাতে নিয়ে যায় মিথিলা ওরফে নিরমা। এরপর শখের লাল রঙের গাড়ি কিনে নিজের মতো করে শহর চষে বেড়ায়। তবে, বিপত্তি ঘটে হঠাৎ-ই তার গাড়ি উধাও হয়ে যায়। কার পার্কিংয়ের স্লিপ দেখাতে গিয়ে দেখে সিকিউরিটি তাঁকে সুলভ শৌচালয়ের স্লিপ দিয়েছে। ব্যস, মনমরা হয়ে পড়ে মেয়ে। ঠিক এই সময় আলাপ হয় দেব ডি নামের ধাপ্পাবাজ গোছের এক লোকের সঙ্গে। ধুরন্ধরগিরিতে পারদর্শী সে। দেব ডি’র চরিত্রে অভিনয় করেছেন অভয় দেওল। অবশেষে তার হাত ধরেই খোয়া যাওয়া গাড়ি উদ্ধার করে নিরমা। সমান্তরালভাবে এই গল্পের সঙ্গে দেখানো হয় ডন গাল্লি বয়ের কারচুপি। এই গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে বিজয় রাজকে। এই প্লটের উপর ভিত্তি করেই এগিয়েছে গল্প। নিরমার গাড়ি উদ্ধারের গল্প দেখতে পাবেন নেটফ্লিক্সের পর্দায়। মুক্তি পাচ্ছে ৩১ মে।

[আরও পড়ুন: ‘কিডন্যাপ’ ছবির ট্রেলারে সাহসী রুক্মিনী, পাচারচক্রের পর্দাফাঁসে কী করলেন অভিনেত্রী?]

উল্লেখ্য, এই ওয়েব সিরিজে নিরমা, গোদরেজ এসব ব্র্যান্ডের নাম খুব স্মার্টলি ব্যবহৃত হয়েছে। তবে, ব্র্যান্ড পজিশনিংয়ের জন্যই তা করা হয়েছে কি না, তা জানা যায়নি। ভাইনইয়ার্ড প্রযোজনা সংস্থার ব্যানারে প্রযোজনা করেছেন অশ্বিনী ইয়ারি। প্রসঙ্গত, ‘চপস্টিকস’ দিয়েই ডিজিটাল ময়দানে পা রাখছেন অভয় দেওল। প্রথম ইন্ডিয়ান অরিজিন্যাল ফিল্মের খেতাবও রয়েছে ‘চপস্টিকস’-এর কাছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement