২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ত্রাণ তহবিলে ২৫ কোটি দিয়ে এত প্রচার কেন?’, অক্ষয়কে বিঁধলেন শত্রঘ্ন সিনহা!

Published by: Sandipta Bhanja |    Posted: April 15, 2020 7:12 pm|    Updated: April 15, 2020 7:12 pm

Seems Satrughna Sinha take a dig at Akshay Kumar for his donation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “২৫ কোটি টাকা দিয়ে এত প্রচারের কী আছে! কোনও ত্রাণ তহবিলে এভাবে অনুদান দিয়ে টাকার অঙ্কের কথা উল্লেখ করা ভীষণই কুরুচিকর। শুনতে খারাপ লাগে”, সোনাক্ষীর সমর্থনে অভিনেতা মুকেশ খান্নাকে একহাত নেওয়ার পর এবার শত্রঘ্ন সিনহা নাম না করেই মেয়ের সহ-অভিনেতা অক্ষয় কুমারকে বিঁধলেন।

সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার প্রসঙ্গে এমনই মন্তব্য শোনা যায় বলিউডের প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহার কাছ থেকে। ২৫ কোটি টাকার অনুদানের কথা উল্লেখ করলেও শত্রুঘ্ন কিন্তু সরাসরি অক্ষয়ের নাম নেননি। “কেউ ২৫ কোটি টাকার অনুদান দিয়েছে, বিষয়টি শুনতে ভীষণই কুরুচিকর বোধ হয়। এই সংকটকালীন পরিস্থিতিতে দেশের জন্য কে কতটা উদ্বিগ্ন, এখন সেটা কি তার দেওয়া টাকার অঙ্কে বিচার হবে! কোনও প্রকার সমাজকল্যাণে হোক কিংবা কোনও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের তহবিলে মহৎ উদ্দেশে কে কত টাকা দান করল, বিশ্বের কোথাও কোনও তারকারা এত ফলাও করে ঘোষণা করেন না। দান-খয়রাতি যে কোনও ব্যক্তির ক্ষেত্রেই সেটা তাঁর নিজস্ব ব্যাপার”, মন্তব্য প্রবীণ অভিনেতার।

[আরও পড়ুন: ‘জঘন্য অপরাধ’, করোনা মোকাবিলায় পুলিশের উপর আক্রমণের প্রতিবাদে সরব আয়ুষ্মান]

যদিও এই মন্তব্যের কোথাও তিনি অক্ষয়ের নাম উল্লেখ করেননি, তবে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে তিনি যে ২৫ কোটি টাকা দান করেছেন, সেকথা সকলেরই জানা। বলিউডের প্রথমসারির তারকারা যখন আর্থিক সাহায্যের ব্যাপারে একপ্রকার চুপ ছিলেন, তখন অক্ষয় কুমারই এগিয়ে এসে এত মোটা অঙ্কের টাকা দান করেছেন। যার জন্যে অনুরাগীদের কাছে বাহবাও কম জোটেনি অভিনেতার। প্রসঙ্গত, শত্রুঘ্ন সিনহা এক্ষেত্রে নাম না নিলেও তিনি যে অক্ষয়ের ২৫ কোটি টাকা দেওয়াকেই বিঁধেছেন সেকথাই কিন্তু বলছেন নেটিজেনদের একাংশ।   

পাশাপাশি, রসিকতা করে শত্রুঘ্ন এও বলেন যে, যা প্রচারের বহর আমার তো মাঝেমধ্যে ভয় হয় কখন ‘শোবিজ’ ‘শো-অফ-বিজ’ না হয়ে যায়!” তাঁর কথায়, “এই যে তারকারা এত মোটা অঙ্কের অনুদান দিচ্ছেন, আদৌ কি সেগুলো যাঁদের দরকার, তাঁদের কাছে পৌঁছয় কিংবা তাঁদের কাজে লাগে?” প্রশ্ন ছুঁড়েছেন শত্রুঘ্ন সিনহা। অন্যদিকে, লকডাউনের সিদ্ধান্তের জন্য মোদির প্রশংসাও করেছেন কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা।

[আরও পড়ুন: গৃহবন্দি থেকেই অভিনব ভাবনা, নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন সলমন খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে