BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি, টুইটে ক্ষোভপ্রকাশ অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 4:30 pm|    Updated: June 24, 2021 5:34 pm

Shabana Azmi conned in online payment scam| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন শপিং (Online Shopping) করতে গিয়ে এবার খুব জোর ফাঁসলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi)। বৃহস্পতিবার টুইট করে নিজেই জানালেন প্রতারণার কথা। অনলাইনে মদ কিনতে গিয়েই এই সমস্যার মুখে পড়লেন শাবানা।

[আরও খবর :সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও]

টুইট করে অভিনেত্রী লিখলেন, ‘সাবধান! আমি প্রতারিত হয়েছি। মদ কেনার জন্য পুরো পেমেন্ট করছি। কিন্তু অর্ডার করা আইটেম না আসায় বার বার ফোন করা সত্ত্বেও তারা ফোন ধরেনি।’ টুইটে শাবানা প্রতারক সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নাম্বারও শেয়ার করেছেন। শেয়ার করেছেন ফোন নম্বরও।

 

শাবানার এই টুইট দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। তাঁরা শাবানাকে শুধু টুইট করে থেমে থাকতে না বলে, এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধও করেছেন। টুইটারে অনেকে শাবানাকে বলছেন, এই সংস্থা একেবারে ভুয়ো। অনেকেই এদের ফাঁদে পড়েছেন। নেটিজেনরা শাবানাকে পুলিশের কাছে অভিযোগ করারও পরামর্শ দিয়েছেন।

তবে শুধু শাবানা আজমিই নয়। এই একই সংস্থার দ্বারা প্রতারিত হয়েছেন অনেকেই। শাবানা আজমির টুইটের নীচে একে একে নেটিজেনরা তুলে ধরলেন সেই ঘটনা। অনেকে তো লিখেছেন এই সংস্থা থেকে জিনিস কিনে প্রায় লাখ লাখ টাকা খুইয়েছেন। শাবানা আজমির এক অনুরাগী আবার জানিয়েছেন, গুগলে এরকম বহু সংস্থা ফাঁদ পেতে রেখেছে। যেখানে ঢুকলে আর্থিক ক্ষতি ঘটবেই। 

[আরও খবর :বিতর্কের মাঝেই ‘বেবি বাম্প’ নিয়ে শুটিং ফ্লোরে নুসরত, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement