BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শারীরিক অবস্থার উন্নতি, পরিবারের সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলছেন শাবানা

Published by: Bishakha Pal |    Posted: January 20, 2020 12:14 pm|    Updated: January 20, 2020 12:14 pm

Shabana Azmi is talking normally, says Boney Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল অভিনেত্রী শাবানা আজমির। অভিনেত্রীর স্বামী গীতিকার জাভেদ আখতার জানিয়েছেন, “এখনও আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনও কারণ নেই। তাঁর সমস্ত রিপোর্ট পজেটিভ।” তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুরও। কিন্তু তিনি আইসিইউকে ঢুকতে পারেননি। তিনি জানিয়েছেন, জাভেদ আখতার, শাবানার ভাই বাবা আজমি ও বৌদি তানভি আজমি ছাড়া কাউকে আইসিউইতে ঢুকতে দেওয়া হচ্ছে না।

বনি কাপুরকেও বাইরে থেকেই খবর নিয়ে ফিরে আসতে হয়। রবিবার হাসপাতালে ভরতির পর জানা যায়, শাবানার মাথায় এবং ঘাড়ে চোট লেগেছে। সেইসঙ্গে শিরদাঁড়াও কিছুটা জখম হয়েছে। এক্স রে, সোনোগ্রাফি, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা তাঁর আঘাত সম্পর্ক বিস্তারিত জানিয়েছিলেন। এরপর, সোমবার বনি কাপুর জানিয়েছেন, শাবানাজি এখন ঠিক আছেন। অসুস্থতা অনেকটাই কাটিয়ে উঠেছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই কথা বলছেন, সবাইকে চিনতেও পারছেন। শরীরের ভিতরে আর কোনও ক্ষত নেই তাঁর। তাই আশঙ্কারও কোনও কারণ নেই। তবে এখনও তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। একই কথা বলেছেন অভিনেতা সতীশ কৌশিকও। তিনি জানিয়েছেন, প্রতিদিন তিনি জাভেদ আখতারের সঙ্গে দেখা করছেন। অভিনেত্রীর খবর নিচ্ছেন।

[ আরও পড়ুন: পুরোদমে চলছে ‘ফেলুদা ফেরত’-এর শ্যুটিং, অন্দরমহলে নিয়ে গেলেন সৃজিত ]

এদিকে শাবানা আজমির গাড়িচালক কমলেশ কামাথকে শমন পাঠিয়েছে পুলিশ। এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে রবিবারই এফআইআর দায়ের হয়েছিল শাবানা আজমির চালকের বিরুদ্ধে। কোলাপুর থানা সূত্রে খবর, থানায় অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ ছিল, অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি। তদন্তে নেমে গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তবে দুর্ঘটনায় তিনিও জখম হওয়ায় তা করা সম্ভব হয়নি বলে পুলিশ সূত্রে খবর। কিন্তু রবিবার চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ায় সোমবার কামাথকে তলব করা হয়েছে।

[ আরও পড়ুন: সৌমিত্রর বায়োপিকে যিশু, জন্মদিনেই ঘোষণা পরিচালক পরমব্রতর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে