২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনটা ছিল ভ্যালেন্টাইনস ডে। গোটা দেশ ভালবাসার দিনটি প্রিয়জনের সঙ্গে উদযাপনে মেতেছিল। এরমধ্যেই দুঃসংবাদ। পুলওয়ামায় জঙ্গিদের আত্মঘাতী হামলায় উড়ে গেল ভারতীয় জওয়ানদের কনভয়। শহিদ হয়েছিলেন ৪০ জনেরও বেশি সিআরপিএফ জওয়ান।  স্বাধীনতা দিবসের আগে পুলওয়ামার সেই শহিদদের শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন বলিউড সেলেব্রিটিরা। অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, শাহরুখ খান, আমির খানের মতো তারকারা শহিদদের শ্রদ্ধা জানিয়ে গান রেকর্ড করলেন। সিআরপিএফের তরফে সম্প্রতি তাঁদের ধন্যবাদ জানানো হয়েছে।

[ আরও পড়ুন: করাচিতে অনুষ্ঠানের জের, গায়ক মিকাকে একঘরে করল সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন ]

অমিতাভ বচ্চন, আমির খান এবং রণবীর কাপুর মাস খানেক আগে একটি দেশাত্মবোধক গানের ভিডিও শুট করেছিলেন। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন শাহরুখ খান। গানের নাম ‘তু দেশ মেরা’। শহিদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ হিসেবে বাঁধা হয়েছে এই গান। ‘তু দেশ মেরা’ গানের ভিডিও শুটের জন্যই মুম্বইয়ের এক জনপ্রিয় স্টুডিওতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, আমির এবং রণবীর কাপুর। সেই স্টুডিওতেই শাহরুখ খানও গান রেকর্ড করলেন। গত সপ্তাহে ৪ মিনিটের লম্বা একটি সিকোয়েন্সের শুট করেন শাহরুখ। জানা গিয়েছে, তিনি গানের তিনটি লাইন গেয়েছেন। প্রত্যেককেই সাদা পোশাকে দেখা গিয়েছে এখানে। হ্যাপি প্রোডাকশনের ম্যানেজিং ডিরেক্টর অভিষেক মিত্র জানিয়েছেন, শাহরুখ তাঁদের সঙ্গে যোগ দেওয়ায় তাঁরা উচ্ছ্বসিত।

[ আরও পড়ুন: লাল-হলুদ জার্সি গায়ে পরোক্ষে তথাগত রায়কে খোঁচা মীরের! ]

সিআরপিএফ-এর অফিশিয়াল টুইটার পেজ থেকে আগেই অমিতাভ, আমির আর রণবীরের ছবি পোস্ট করা হয়। এবার সেই তালিকায় সংযোজিত হয়েছেন শাহরুখ খান। এছাড়া ঐশ্বর্য রাই বচ্চন, কার্তিক আরিয়ান ও টাইগার শ্রফকে ধন্যবাদ জানানো হয়েছে।

সূত্রের খবর, ‘তু দেশ মেরা’ গানের ভিডিও শুটের জন্য আমির, অমিতাভ, রণবীরের কেউই পারিশ্রমিক নেননি। কেন্দ্রীয় সরকারের উদ্যোগে আয়োজিত পুলওয়ামা শহিদদের শ্রদ্ধাজ্ঞাপনের এহেন ভাবনার প্রশংসা করেছেন অনেক বলি সেলেবই। ‘মিলে সুর মেরা তুমহারা’র মতোই বোধহয় আসতে চলেছে আবার আরেক সৃষ্টি। এমনটাই বলছে ইন্ডাস্ট্রির একাংশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

[Latest]: King Khan lends his voice for Pulwama Tribute video #TuDeshMera

A post shared by Team Shah Rukh Khan (@teamshahrukhkhan) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং