BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভূতুড়ে ছবির প্রতিযোগিতার আয়োজন শাহরুখের, বিজেতাদের সঙ্গে সরাসরি কথা বলবেন বাদশা

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2020 8:03 pm|    Updated: May 11, 2020 8:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সে আসছে শাহরুখ খানের নতুন ওয়েব সিরিজ ‘বেতাল’। এর প্রচার করতে গিয়েই এক ভৌতিক ছবি ও ওয়েব সিরিজের প্রতিযোগিতার কথা ঘোষণা করলেন বাদশা। লকডাউনে ঘরবন্দি মানুষের কথা ভেবেই এই আয়োজন বলে জানিয়েছেন শাহরুখ।

‘বেতাল’ মূলত একটি ভৌতিক ওয়েব সিরিজ। ২৪ মে থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এটি। প্রধান চরিত্রে অভিনয় করেছেন, বিনীত কুমার, অহনা কুমরা এবং সুচিত্রা পিল্লাই। এর প্রচার করার সময়ই নিজের এই পরিকল্পনাটির কথা ঘোষণা করেন শাহরুখ। করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে শুরু হয়ছে লকডাউন। ফলে ঘরবন্দি হয়ে পড়েছে আমআদমি। ঘরে থেকেই চলছে কাজ। কেউ কেউ আবার এই সুযোগে একবার কাজের চাপে চাপা পড়ে যাওয়া ইচ্ছেগুলোকে ঝালিয়ে নিচ্ছেন। কেউ মন দিয়ে ছবি আঁকছেন, কেউ আবার মজেছেন গান-আবৃত্তিতে। মোট কথা প্রত্যেক মানুষের শিল্পীসত্ত্বাকে তুলে এনেছে লকডাউন। আর তাতে উৎসাহ দিতেই এগিয়ে এসেছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

[ আরও পড়ুন: করোনা যোদ্ধাদের কুর্নিশ, সোশ্যাল মিডিয়ায় ছবি পালটে মহারাষ্ট্র পুলিশের লোগো দিলেন তারকারা ]

শাহরুখ ইনস্টাগ্রামে এই প্রতিযোগিতা সম্পর্কে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, লকডাউনের সময় সবাই হাতে কিছুটা সময় পেয়েছে। এই সময়টাকে কাজে লাগিয়ে ভৌতিক ছবি বা ওয়েব সিরিজ বানালে কেমন হয়? এর নিয়মও লিখে দিয়েছেন বাদশা। জানিয়েছেন, এক্ষেত্রে যে কোনও ক্যামেরায় শুটিং করতে পারবেন প্রতিযোগী। বাড়িতেই পাওয়া যায় এমন জিনিসপত্র প্রপস হিসেবে ব্যবহার করা যাবে। আপনি নিজে বা চাইলে একাধিক মানুষকে নিয়ে অভিনয় করতে পারেন। কিন্তু মাথায় যেন থাকে, সামাজিক দূরত্ব মেনেই করতে হবে সমস্ত কাজ। আর সব কিছু হয়ে যাওয়ার পর তা পাঠিয়ে দিতে হবে [email protected]এ।

১৮ মে পর্যন্ত পাঠানো যাবে এই প্রতিযোগিতার এন্ট্রি। আর সেই সব ছবি বা ওয়েব সিরিজগুলির বিচারক হিসেবে নিযুক্ত হবে প্যাট্রিক গ্রাহাম, বিনীত কুমার, আহানা কুমার ও গৌরব বর্মা। সবার মধ্যে থেকে তিনজন সেরা প্রতিযোগীকে বেছে নেবেন তাঁরা। বিজেতারা শাহরুখ খানের সঙ্গে ভিডিও কলে মুখোমুখি কথা বলতে পারবেন। তাহলে আর দেরি কেন? শুরু করে দিন আপনার ভৌতিক ছবি। তবে হ্যাঁ। মনে রাখবেন, আপনার সঙ্গে প্রতিযোগিতায় কিন্তু শাহরুখ খানও অংশ নেবেন। তিনি নিজেই জানিয়েছেন সেকথা। ইনস্টাগ্রামে লিখেছেন, তিনি নিজেও তাঁর ছবি পাঠাবের প্রতিযোগিতায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Since we’ve all got a bit of time on our hands in quarantine, thought I can get us all to work a bit… in a fun, creative and… spooky way! #SpookSRK Read on for more details.

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

[ আরও পড়ুন: কেমন কাটছে তারকাদের ঘরবন্দি জীবন? মিউজিক ভিডিওয় উঠে এল এক টুকরো চিত্র ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement