BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাঁস করা যাবে না নতুন ছবির লুক, ছাতায় মুখ ঢেকে বিমানবন্দরে গেলেন কিং খান!

Published by: Akash Misra |    Posted: May 24, 2022 7:32 pm|    Updated: May 24, 2022 7:33 pm

Shah Rukh Khan avoids Media camera at Mumbai airport | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের বাদশা। তাঁর ছবি বক্স অফিসে চলুক না চলুক, শাহরুখকে (Shah Rukh Khan) এক ঝলক দেখার জন্য অনুরাগীরা যা খুশি করতে পারেন। কিন্তু সেই শাহরুখই যদি ছাতার পিছনে মুখ আড়াল করে নেন! তাহলে?

হ্যাঁ, সম্প্রতি এমনটাই ঘটেছে মুম্বই বিমানবন্দরে। যেখানে শাহরুখকে দেখা গেল ছাতা দিয়ে নিজেকে আড়াল করে বিমানবন্দরের ভিতরে ঢুকতে।

shahrukhkhan

তা হঠাৎ কেন এমন করলেন শাহরুখ?

সবে ‘পাঠান’ ছবির শুট শেষ করেছেন শাহরুখ খান। বেশ কয়েক মাস আগে প্রকাশ্যে এসেছিল ‘পাঠান’ ছবিতে শাহরুখের লুক। লম্বা চুলে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘পাঠান’ ছবির শুটিং শেষ হতেই, শাহরুখ শুরু করে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানির নতুন ছবি ‘ডাঙ্কি’র কাজ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ছবিতেও একেবারে নতুন লুকে দর্শকদের কাছে ধরা দেবেন শাহরুখ। আর সেই অবতার সবার কাছ থেকে গোপন রাখতেই শাহরুখ ছাতা দিয়ে মুখ লুকিয়েছেন। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতেই ধরা পড়েছে শাহরুখের এই কাণ্ড। শাহরুখের এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। অনেকের মতে, ‘ডাঙ্কি’তে খুব বড় চমক দিতে চান বলেই শাহরুখ এমনটি করেছেন। 

 

[আরও পড়ুন: ইতিহাসের ‘ভুল ব্যাখ্যা’, শ্যাম বেনেগলের ‘মুজিব’ ছবির ট্রেলার ঘিরে বিতর্ক বাংলাদেশে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শাহরুখের ঝুলিতে বহুদিন হল কোনও হিট ছবি নেই। আসন্ন ‘পাঠান’ (Pathan) এবং ‘ডাঙ্কি’র (Dunki) দিকেই পাখির চোখ রয়েছে শাহরুখের। কেননা, রাজকুমার হিরানির ছবিতে কাজ করার বহুদিন ধরে ইচ্ছে ছিল তাঁর। কারণ, এই রাজকুমারের হাত ধরেই একের পর হিট পকেটে পুরেছেন আমির খান। এবার সেই ভাগ্যটাকেই কাজ লাগাতে চাইছেন শাহরুখ। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেতে পারে এই ছবি।

[আরও পড়ুন: নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’তে জুটি বাঁধলেন প্রতীক ও দেবচন্দ্রিমা, দেখুন আগাম ঝলক]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে