BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’তে জুটি বাঁধলেন প্রতীক ও দেবচন্দ্রিমা, দেখুন আগাম ঝলক

Published by: Suparna Majumder |    Posted: May 23, 2022 5:23 pm|    Updated: May 23, 2022 11:17 pm

Bengali actor Pratik Sen paired with Debchandrima in Shaheber Chithi Serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ‘সাহেব’ হয়ে ফিরছেন অভিনেতা প্রতীক সেন। তার বিপরীতে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহরায়কে। এক সুপারস্টার ও ডাকপিওনের সম্পর্কের কাহিনি দেখা যাবে আগামী জুন মাস থেকে। তার আগে প্রকাশ্যে এল আগাম ঝলক।

Shaheber Chithi 1

 

নতুন এই ঝলকে বাংলার জনপ্রিয় তারকা হিসেবেই দেখা যাচ্ছে প্রতীকের চরিত্র সাহেবকে।  অন্যদিকে দেবচন্দ্রিমা অভিনয় করেছেন ডাকপিওন চিঠির ভূমিকায়। দুর্ঘটনায় একটি পা হারিয়েছে সাহেব। তারপর থেকেই হয়ে উঠেছে জেদি, বদমেজাজি। নিজের অসহায়তা প্রকাশ করতে চায় না সাহেব। কিন্তু অনুরাগীরা যে তাঁকে ভালবাসে! এমনই এক অনুরাগীর বার্তা নিয়ে সাহেবের কাছে পৌঁছায় চিঠি। প্রথমে রাগ করলেও পরে সাহেবের অসহায়তা বুঝতে পারে সে। তাঁকে নতুন করে সাহস জোগায় স্বাভাবিক জীবনে ফিরতে। এভাবেই এগোয় ধারাবাহিকের কাহিনি।  

[আরও পড়ুন: আমুলের কার্টুনে সৌমিত্র-স্বাতীলেখা জুটির ‘বেলাশুরু’, দুই কিংবদন্তিকে শ্রদ্ধাজ্ঞাপন সংস্থার]

প্রথমে শোনা গিয়েছিল, ধারাবাহিক ‘মন ফাগুনে’র সাড়ে আটটার স্লটে শুরু হতে চলেছে প্রতীক ও দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’। কিন্তু পরে জানা যায়, সে খবর সঠিক নয়। ‘সাহেবের চিঠি’র টেলিকাস্ট টাইম এখনও ঠিক হয়নি। তা অদূর ভবিষ্যতেই জানা যাবে। 

 উল্লেখ্য, এর আগে স্টার জলসা চ্যানেলের ‘মোহর’ সিরিয়ালে শঙ্খর ভূমিকায় অভিনয় করেছিলেন প্রতীক। তাঁর বিপরীতে মোহর হিসেবে দেখা গিয়েছিল সোনামণিকে। টেলিভিশনের পর্দায় দু’জনের প্রেমের কাহিনি বেশ জনপ্রিয় হয়েছিল। আবার ব্যক্তিগত জীবনের ঘনিষ্ঠতা নিয়েও নানা খবর শোনা গিয়েছিল।  তেমনই অনস্ক্রিন রসায়ন সাহেব ও চিঠির হতে চলেছে বলেই মনে করছেন অনুরাগীরা।   

[আরও পড়ুন: ভুয়ো কলসেন্টারের বিপুল টাকা কোথায় রেখেছে পল্লবীর প্রেমিক সাগ্নিক? তদন্তে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে