Advertisement
Advertisement
Shah Rukh Khan Tom Cruise

‘পাঠান’ থেকে টোকা হয়েছে টম ক্রুজের এই ছবির দৃশ্য! ‘ঢাক পেটাচ্ছেন’ শাহরুখ-ভক্তরা

তোলপাড় নেটপাড়া!

Shah Rukh Khan fans claim Tom Cruise's Mission Impossible 7 copied Pathaan | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:May 20, 2023 6:29 pm
  • Updated:May 20, 2023 6:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস চারেক আগে মুক্তি পেয়েছে ‘পাঠান’। কম তোলপাড় হয়নি এই ছবি নিয়ে। তবে সমস্ত বিতর্ক-সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে রাজার মতোই পর্দায় প্রত্যাবর্তন করেছেন শাহরুখ খান। কিং খান ভক্তদের সম্ভবত এখনও পাঠান-জ্বর ছাড়েনি! সমাজ মাধ্যমের পাতায় সিনেমার বহু দৃশ্য ভাইরাল হয়েছে গত কয়েক মাসে। বিশেষ করে ট্রেনের সিকোয়েন্সে সলমন খানের ক্যামিওর দৃশ্য। হু-হু করে ভাইরাল হয়েছে সেটা। এবার ‘পাঠান’-এর সেই দৃশ্য নিয়েই তুলকালাম কাণ্ড!

ঠিক কী ঘটেছে? শুক্রবার ‘মিশন ইমপসিবল ৭’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই শাহরুখ-ভক্তরা টম ক্রুজের সঙ্গে শাহরুখের তুলনা টেনে বসলেন। তাঁদের দাবি, এই হলিউড সিনেমার বেশ কিছু দৃশ্য নাকি ‘পাঠান’-এর থেকে নকল করা। বিশেষ করে, শাহরুখ-সলমনের ট্রেন সিকোয়েন্স। শাহরুখ-অনুরাগীদের বক্তব্য, ‘মিশন ইমপসিবল ৭’-এর ট্রেলারে টম ক্রুজের যে ট্রেন সিকোয়েন্স দেখানো হয়েছে, সেটা হুবহু পাঠান’-এর থেকে কপি করা।

[আরও পড়ুন: সলমনের নয়া ইনিংস! ১৯ তলা হোটেল খুলছেন ভাইজান]

টুইটারে ছেয়ে গিয়েছে বেশ কিছু দৃশ্য়। যেখানে ‘মিশন ইমপসিবল ৭’-এর সঙ্গে ‘পাঠান’-এর মিল খুঁজে পেয়েছে নেটপাড়া। তাঁদের দাবি, ‘পাঠান’-কে নকল করেছে হলিউড সিনেমা। আগামী ১২ জুলাই মুক্তি পাচ্ছে টম ক্রুজের ছবি।

[আরও পড়ুন: ‘অতি জঘন্য, কেঁদে ফেলেছি!’ অরিজিতের গলায় ‘আজ ফির তুম পে’-র রিমিক্সে ক্ষোভ অনুরাধার]

প্রসঙ্গত, বিশ্বের বক্সঅফিসে ১০০০ কোটির ব্যবসা করেছে ‘পাঠান’। চার বছর পর পর্দায় ফিরেও বক্সঅফিসের খেলা ঘুরিয়ে দিয়েছেন শাহরুখ। অতিমারী উত্তর পর্বে দক্ষিণী সিনেমার বাজারে হিন্দি ছবির ডুবন্ত ব্যবসার হাল ধরে কিং খান একাই দেখিয়ে দিয়েছেন। এবার হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ছবি ‘মিশন ইমপসিবল’-এর নতুন সিনেমার সঙ্গে তুলনা টেনে শাহরুখের জয়জয়কার করছেন ভক্তরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ