১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে নতুন জুটি! কামব্যাক ছবিতে শাহরুখের বিপরীতে তাপসী পান্নু?

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2020 3:51 pm|    Updated: September 16, 2020 3:51 pm

Shah Rukh Khan film in Bengali News: Taapsee Pannu might star alongside SRK in Rajkumar Hirani's next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দু’বছর হতে চলল। শাহরুখ খানের (Shah Rukh Khan) কোনও নতুন সিনেমা মুক্তি না পেলেও সিনেমার গুঞ্জন প্রচুর শোনা গিয়েছে। এবার সূত্রের খবর মানলে, বলিউড বাদশার কামব্যাক ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

শোনা যাচ্ছে, পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধবেন তাপসী। এর আগে শাহরুখ খানের (SRK) প্রযোজনা সংস্থা রেড চিলিজের প্রযোজিত ছবি ‘বদলা’য় অভিনয় করেছিলেন অভিনেত্রী। সুজয় ঘোষের পরিচালনায় নিজের পছন্দের সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই নাকি তাপসীর কাজ পছন্দ হয়েছিল বলিউড বাদশার। তাই নিজের কামব্যাক ছবিতে অভিনয়ের প্রস্তাব তিনি তাপসীকে দিয়েছেন। সূত্রের খবর, সোশ্যাল কমেডি ছবি তৈরি করতে চলেছে রাজকুমার হিরানি। যেখানে উদ্বাস্তু সমস্যার কথাও তুলে ধরা হবে।

[আরও পড়ুন: সঞ্জয়-সলমনকে সহানুভূতি দেখিয়ে রিয়াকে ফাঁসানোর নাটক? সরব সোনম-অনুরাগরা]

২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল শাহরুখ খানের শেষ সিনেমা ‘জিরো’ (Zero)। ছবিতে দুই নায়িকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং  অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ। ২০০ কোটি টাকা বাজেটের ছবিটি বক্স অফিসে মাত্র ১৯১ কোটি টাকার ব্যবসা করে। আশাহত শাহরুখ তারপর থেকে আর নতুন কোনও সিনেমা মুক্তির কথা ঘোষণা করেননি। তবে শাহরুখের কামব্যাকের গুঞ্জন অনেক শোনা গিয়েছে। যেমন দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee) সঙ্গে নাকি একটি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ। সেখানে নাকি তাঁর বিপরীতে থাকছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আবার যশরাজ ব্যানারেও নাকি একটি ছবিতে অভিনয় করছেন কিং খান।

সত্যি কোনটা? তাঁর উত্তর একমাত্র শাহরুখই দিতে পারেন। তবে তাপসীর সঙ্গে বলিউড বাদশার সঙ্গত দেখতে উৎসাহী চলমান চিত্রের অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রিতে সামান্য রোলের জন্য নায়কের সঙ্গে রাত কাটাতে হয়’, জয়াকে কদর্য আক্রমণ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে