BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাটিতে লুটোচ্ছে গৌরীর গাউন, দেখে কী করলেন শাহরুখ?

Published by: Bishakha Pal |    Posted: December 11, 2019 7:13 pm|    Updated: December 11, 2019 9:04 pm

Shah Rukh Khan holds train of Gauri Khan’s gown at awards night

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানকে ইন্ডাস্ট্রিতে সবাই ভালমানুষ বলেই জানে। স্ত্রী গৌরী খানের প্রতি তাঁর ভালবাসার কথাও কারওর অজানা নয়। ‘ডন’ ছবির পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখের সম্পর্ক নিয়ে একটা কানাঘুষো হয়েছিল
ঠিকই। কিন্তু তা বেশিদিন চর্চায় থাকেনি। আবার লাইমলাইটে এসে যান গৌরী খান। স্ত্রী’র প্রতি যে বাদশা অনুরক্ত, তা আরও একবার সামনে এল।

সম্প্রতি ‘ভোগ এক্স নায়িকা ফ্যাশন: দ্য পাওয়ার লিস্ট ২০১৯’-এর একটি অনুষ্ঠান ছিল। সেখানে নিমন্ত্রিত ছিলেন শাহরুখ ও গৌরী খান। অনুষ্ঠানে গৌরী পরেছিলেন একটি কালো গাউন। তাঁরা যখন রেড কার্পেট দিয়ে হেঁটে ঢুকছিলেন, গাউনের পিছনে অনেকটা অংশ মাটিতে লুটোপুটি খাচ্ছিল। স্ত্রী’র পিছনেই ছিলেন শাহরুখ। তিনি মাটিতে লুটোতে থাকা গাউনের অংশটি হাতে তুলে নেন। ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। সেটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ইতিমধ্যেই সেটি প্রায় চার লক্ষ ভিউ ও ৫০০র উপর কমেন্ট পেয়েছে। আর তারপর থেকেই বাদশার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। গৌরীর গাউন তুলে নেওয়ায় শাহরুখ এখন নেটিজেনদের কাছে ‘ভদ্রলোক’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

When the Queen arrives here is what KIng Khan does ❤❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

[ আরও পড়ুন: অনীক দত্তর ছবিতে সৌমিত্র, ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে ‘বরুণবাবুর বন্ধু’ ]

অনুষ্ঠানে সেরা স্টাইলিশ দম্পতির পুরস্কার জিতে নেন শাহরুখ ও গৌরী। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে গৌরী বলেন, শাহরুখ নিজের জন্য সেরা পোশাক কেনেন। আর তিনি, সুহারা ও আরিয়ান সেগুলি চুরি করে পরেন। সেই কারণেই তিনি এত স্টাইলিশ। গৌরীর এই কথা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শাহরুখ বলেন, স্ত্রী তাঁর ঠিকই বলেছেন। এমনকী গৌরী এখন যে গাউনটি পরে আছেন, সেটিও শাহরুখের। অভিনেতার কথা শুনে হাসির রোল ওঠে দর্শকদের মধ্যে। সেই ভিডিও-ও অবশ্য ছড়িয়ে পড়ছে ইন্টারনেটে। আর বাদশার কাণ্ডকারখানা দেখে হেসে কুটোপুটি নেটিজেনরাও।

[ আরও পড়ুন: ‘অ্যাভেঞ্জার্স’কে টপকে গুগলে সবচেয়ে সার্চড ছবি ‘কবীর সিং’, তালিকায় রয়েছে রানুর নামও! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে