Advertisement
Advertisement
Mannat

বলিউডের জৌলুসে মেতেছেন বেকহ্যাম, এবার মন্নতে শাহরুখের সঙ্গে পার্টি

মন্নতের গ্র্যান্ড পার্টিতে উপস্থিত থাকবেন বলিউড বিগিজরা।

Shah Rukh Khan is all set to host a party for David Beckham at Mannat । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:November 16, 2023 9:46 pm
  • Updated:November 16, 2023 10:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্নতে শাহরুখ-বেকহ্যাম (Shah Rukh Khan-David Beckham) সাক্ষাৎ। দেখা হবে দুই পৃথিবীর। বিনোদন সংক্রান্ত সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আজ বৃহস্পতিবার রাতেই শাহরুখের মন্নতে উপস্থিত হবেন বেকহ্যাম। গ্র্যান্ড পার্টি হবে সেখানে। উপস্থিত থাকবেন বলিউডের সেলিব্রিটিরা। থাকবেন সমাজের বিভিন্ন স্তরের হুজ হুরা। 

বেকহ্যাম একসময়ে মাঠ মাতিয়েছেন। তাঁর ফ্রি কিকের কুলকিনারা করতে পারতেন না প্রতিপক্ষের গোলকিপাররা। আর শাহরুখ তো বলিউডের বেতাজ বাদশা। পাঠান এবং জওয়ান ছবির অভূতপূর্ব সাফল্য ২০২৩ সালে শাহরুখ খানকে নতুন করে বলিউডের বাদশা করেছে। সেই বাদশার ‘বাদশাহি প্যালেস’ মন্নতে উপস্থিত হবেন বেকহ্যাম। শাহরুখের সঙ্গে আলাপচারিতা, গল্পে, রসিকতায় মেতে উঠবেন ইংল্যান্ড ফুটবলের প্রাক্তন তারকা।  

Advertisement

[আরও পড়ুন: ODI World Cup 2023: ‘দেশের স্বার্থে প্লিজ চোখ বেঁধে রাখুন ফাইনালে’, এমন হুঁশিয়ারি কেন দেওয়া হল বচ্চনকে?]

বুধবারের ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন বেকহ্যাম। ইউনিসেফের ‘গুডউইল অ‌্যাম্বাসাডর’ হিসেবে তিনদিনের জন‌্য ভারত (India) সফরে এসেছেন তিনি। মুম্বইয়ের সেমিফাইনাল উপভোগ করেছেন তিনি। কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে একান্ত আলোচনায় মেতে উঠতে দেখা গিয়েছে বেকহ্যামকে।
ইংল্যান্ডের প্রাক্তন তারকা  ফুটবলারের পাশে বসে খেলা দেখেছেন বলিসুন্দরী কিয়ারা আডবানি। বুধবার খেলা দেখার পরে সোনম কাপুরের দিওয়ালি পার্টিতে দেখা গিয়েছে  বেকহ্যামকে। সোনমের পার্টিতে হাজির ছিলেন অনিল কাপুর, সঞ্জয় কাপুর, করিশ্মা কাপুরের মতো বলিউড বিগিজরা। সেই পার্টিতে অবশ্য দেখা যায়নি শাহরুখকে। বৃহস্পতিবার মন্নতেই দেখা হবে শাহরুখ ও বেকহ্যামের। 

Advertisement

[আরও পড়ুন: ODI World Cup 2023: আহমেদাবাদে বিশ্বকাপ জয়ের হাতছানি, রোহিতদের উৎসাহ দিতে মাঠে থাকবেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ