Advertisement
Advertisement
ICC ODI World Cup 2023

ICC ODI World Cup 2023: ‘নিউজিল্যান্ডে শামি কাবাব ব্যান!’ টিম ইন্ডিয়ার পেসারকে প্রশংসায় ভরিয়ে দিলেন সোনু সুদ

বাইশ গজে শামির দাপট।

ICC ODI World Cup 2023: Sonu Sood's hilarious tweet leaves Team India pacer Mohammed Shami in splits after Wankhede heroics against New Zealand। Sangbad Pratidin

মহম্মদ শামিকে একটু আলাদাভাবে সার্টিফিকেট দিলেন তাঁর দীর্ঘদিনের বন্ধু সনু সুদ।

Published by: Sabyasachi Bagchi
  • Posted:November 16, 2023 5:56 pm
  • Updated:November 16, 2023 6:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) শুরুতে তাঁর জায়গা হত ভারতীয় দলের ড্রেসিংরুম। অথচ সেই মহম্মদ শামির (Mohammed Shami) আগুনে পেসের দাপটেই ফাইনালে চলে গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ছ’টি ম্যাচ খেলে তিনটিতেই ম্যান অফ দ্য ম্যাচ হলেন এই জোরে বোলার। সেমিফাইনালে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ৫৭ রানে ৭ উইকেট তুলে নেওয়ার সুবাদে এবারের কাপ যুদ্ধে তাঁর ঝুলিতে চলে এল ৬ ম্যাচে ২৩ উইকেট।

আর তাই এহেন ‘সহেসপুর এক্সপ্রেস’-কে উদ্দেশ্য করে মজা করে নিজের X হ্যান্ডেলে লিখলেন বলিউডের (Bollywood) প্রখ্যাত অভিনেতা সনু সুদ (Sonu Sood)। সোনু সুদ লিখেছেন, ‘শামি কাবাব ব্যান ইন নিউজিল্যান্ড!’ বাংলায় তর্জমা করলে , ‘নিউজিল্যান্ডে শামি কাবাব ব্যান!’ সেই টুইটে আবার ভালোবাসার সঙ্গে মজা মিশিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন ‘সহেসপুর এক্সপ্রেস’।

Advertisement

[আরও পড়ুন: ফের মন জয় ধোনির, গ্রামবাসীদের সঙ্গে তুললেন ছবি, কাকে পা ছুঁয়ে প্রণাম সাক্ষীর? দেখুন ভিডিও]

 

Advertisement

প্রথম সেমিফাইনালে ৫৭ রানে ৭ উইকেট নেওয়ার সুবাদে, শামি আরও একটি রেকর্ড গড়েছেন। তিনি হলেন প্রথম ভারতীয় পেসার যিনি কাপযুদ্ধের মঞ্চে সর্বাধিক উইকেট নিলেন। মাত্র ১৭টি ম্যাচে মোট ৫৪ উইকেট নিয়ে পিছনে ফেলে দিলেন জাহির খান, জভাগল শ্রীনাথ, জশপ্রীত বুমরাহ, অনিল কুম্বলের মতো বোলারদের। এহেন শামিকে এভাবেই প্রশংসায় ভরিয়ে দিলেন সোনু সুদ।

৩৯৮ রান তাড়া করতে নেমে শামির আগুনে পেসের দাপটে দুই কিউই ওপেনার ডেভন কনওয়ে এবং রাচীন রবীন্দ্র শুরুতেই ফিরে যান। এর পর চাপ কাটিয়ে কেন উইলিয়ামসন এবং ড্যারিল মিচেল ১৮১ রান যোগ করলেও, ভয়ংকর হয়ে ওঠা তৃতীয় জুটি ভেঙে দেন সেই শামি। নিউজিল্যান্ডের অধিনায়ক ৬৯ ও ড্যারিল মিচেল ১৩৪ রান করে শামির বলে আউট হয়ে যান। এর পর লোয়ার অর্ডারেও ভাঙন ধরান ‘সহেসপুর এক্সপ্রেস।’ স্বভাবতই কেরিয়ারের সেরা পারফরম্যান্স করার সুবাদে ম্যাচের সেরা পুরস্কার পেয়েছেন। আর তাই এবার শামিকে একটু আলাদাভাবে সার্টিফিকেট দিলেন তাঁর দীর্ঘদিনের বন্ধু সোনু সুদ।

[আরও পড়ুন: শামি-বিরাট বন্দনার মাঝে ব্রাত্যই থেকে যাবেন ভারতীয় দলের আসল নায়ক? প্রশ্ন নাসের হুসেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ