BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ডন থ্রি’ ছবিতে জুটি বাঁধছেন দুই ‘ডন’ অমিতাভ ও শাহরুখ, বড়সড় চমক দেবেন রণবীর সিংও!

Published by: Akash Misra |    Posted: September 20, 2022 3:40 pm|    Updated: September 20, 2022 4:48 pm

Shah Rukh Khan pass the ‘Don’ title to Ranveer Singh in Farhan Akhtar’s ‘Don 3 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন ধরেই বলিউডের গুঞ্জনে ছিল ফারহান আখতার নাকি ফের ‘ডন’ ছবির সিক্যুয়েল আনতে চলেছেন। শোনা যাচ্ছিল, এই নতুন ‘ডনে’র চিত্রনাট্যও নাকি একেবারে তৈরি। এমনকী, এই ছবিতে নাকি বড়সড় চমক দিতে চলেছেন পরিচালক, এমন খবরও শোনা গিয়েছিল। আর এবার সেই চমকের কথাই এল সামনে।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ফারহান আখতারের ঘনিষ্ঠর কাছ থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ডন থ্রি’ (Don 3) ছবিতে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান, অমিতাভ বচ্চনকে। ফারহান, দুই প্রজন্মের দুই ‘ডন’কে একসঙ্গে পর্দায় আনতে চলেছেন ‘ডন থ্রি’র মধ্যে দিয়ে। চমকের এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে, এই ছবিতে শাহরুখ ও অমিতাভের পাশাপাশি দেখা যাবে রণবীর সিংকেও (Ranveer Singh)। শাহরুখের পরে রণবীর সিংকেই ‘ডনে’র দায়িত্ব দিতে চলেছেন ফারহান।

শাহরুখের ঝুলিতে এখন অজস্র ছবি। রয়েছে ‘জওয়ান’, ‘পাঠান’ এবং ‘ডাঙ্কি’ ছবি। অন্যদিকে রণবীর সিং সবে শেষ করেছেন ‘রানি রকি কি প্রেম কাহিনি’র শুটিং। শোনা যাচ্ছে, ফারহানের সঙ্গে নাকি নানা বৈঠকেই বসছেন রণবীর, শাহরুখ, অমিতাভ। ছবি নিয়ে চলছে প্রচুর আলোচনা। তবে এই ছবির কাজ শুরু হবে কবে থেকে, তা জানা যায়নি।

[আরও পড়ুন: দেব-প্রসেনজিৎকে খোলা চ্যালেঞ্জ ‘বং গাই’ কিরণের, পালটা জবাব দুই সুপারস্টারের]

সম্প্রতি কলাকুশলীদের বকেয়া টাকা না দেওয়ায় বিতর্কে জড়িয়ে ছিল ফারহান আখতারের প্রযোজনা সংস্থা। মে মাসে কাজ শেষ হয় ‘মির্জাপুর থ্রি’ সিরিজের। কিন্তু এখনও টাকা পাননি ছবির সঙ্গে যুক্ত টেকশিয়ানরা। সূত্রের খবর অনুযায়ী, কর্মীদের ২০-২৫ লক্ষ টাকা বকেয়া রেখেছে ফারহান আখতারের প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেনমেন্ট’। উপায় না দেখে ‘ফিল্ম স্টুডিওস সেটিং অ্যান্ড অ্যালায়েড মজদুর ইউনিয়ন’-এর দ্বারস্থ হন কর্মীরা। ইউনিয়নের তরফ থেকে এক্সেল এন্টারটেনমেন্টকে টাকা না দেওয়ার অভিযোগে একটি চিঠি পাঠিয়েছে। তবে এই অভিযোগ নিয়ে প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ”এই ধরনের অভিযোগের কোনও ভিত্তি নেই। এক্সেল এন্টারটেনমেন্টের হাতে প্রচুর প্রোজেক্ট রয়েছে। কোনও প্রোজেক্টের সঙ্গে জড়িতে কলাকুশলীদের টাকা বকেয়া রাখা হয়নি। প্রায় ২২ বছর ধরে কাজ করছে এই সংস্থা। আজ পর্যন্ত এরকম ধরনের অভিযোগ ওঠেনি এই সংস্থার বিরুদ্ধে। এই ধরনের খবর কীভাবে ছড়িয়ে পড়ল, তা জানার চেষ্টা করা হচ্ছে।”

[আরও পড়ুন: ভাড়ার ফ্ল্যাটে উদ্ধার জনপ্রিয় নায়িকার ঝুলন্ত দেহ, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে