BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan Case: ছেলেকে দেখতে মুম্বইয়ের আর্থার রোড জেলে শাহরুখ খান

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2021 9:47 am|    Updated: October 21, 2021 10:13 am

Shah Rukh Khan reaches Mumbai's Arthur Road Jail to meet son Aryan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারও জামিন পায়নি ছেলে আরিয়ান (Aryan Khan)।  আর্থার রোড জেলই এখন তাঁর ঠিকানা। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে দেখা করতে জেলে গেলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। 

Shah Rukh Khan

জিন্স, টি-শার্ট পরেই এদিক আর্থার রোড জেলে পৌঁছন বলিউড বাদশা। চোখে তাঁর ছিল রোদ চশমা। বাইরে থেকে মুখের অভিব্যক্তি বোঝার উপায় নেই।  ফটোশিকারিদের দিকে একবারও না তাকিয়ে সোজা আর্থার রোড জেলের অন্দরে ঢুকে যান শাহরুখ খান। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। 

[আরও পড়ুন: পাহাড়ে ঘুরতে গিয়ে বিপত্তি, দুর্যোগে ঘরবন্দি পায়েল-দ্বৈপায়ন]

২ অক্টোবর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। সেখান থেকেই আরিয়ান খানকে আটক করা হয়। ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। তারপর থেকে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট  ও NDPS আদালতে একাধিকবার জামিনের আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী।  কিন্তু তা মেলেনি। বুধবার  NDPS আদালতে আরিয়ানের জামিন নামঞ্জুর হওয়ার পরই বম্বে হাই কোর্টে আবেদন করেন আইনজীবী। শোনা গিয়েছে, বৃহস্পতিবারই হাই কোর্টে আরিয়ানের জামিনের মামলার শুনানি হবে। এদিন শাহরুখপুত্রের জামিন পাওয়ার সম্ভাবনাও রয়েছেন বলে খবর। 

Aryan Khan

এদিকে আরিয়ানের গ্রেপ্তারির পর থেকেই ভেঙে পড়েছেন শাহরুখ-গৌরী। ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত নাকি মিষ্টি ছোঁবেন না, এমনই নাকি পণ গৌরী খানের (Gauri Khan)। এদিকে সমস্ত ছবি ও বিজ্ঞাপনের শুটিং বন্ধ রেখেছেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক তারকা আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। তবে সূত্রের খবর মানলে, কাউকে মন্নতে আসতে বারণ করেছেন শাহরুখ। শুধুমাত্র সলমন খানকে (Salman Khan) একাধিকবার মন্নতে দেখা গিয়েছে।  ছেলেকে জেল থেকে মুক্ত করতে সলমনের আইনজীবীর সাহায্যও নাকি নিচ্ছেন শাহরুখ। 

Aryan Khan's arrest

[আরও পড়ুন: ‘সমাজের লক্ষ্মীদের কি আমরা সত্যিই লক্ষ্মী মনে করি’, কেন এমন লিখলেন শ্রীলেখা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে