BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দীপাবলির পার্টিতে অগ্নিদগ্ধ ঐশ্বর্য’র সচিব, বাঁচালেন শাহরুখ

Published by: Bishakha Pal |    Posted: October 30, 2019 11:42 am|    Updated: October 30, 2019 11:43 am

Shah Rukh Khan saves Aishwarya Rai secretary from fire

তপন বকসি, মুম্বই: দু’বছর পর বিগ বি জুহুতে নিজের বাংলো জলসায় দীপাবলির পার্টির আয়োজন করেছিলেন এ বছর। আর সেখানেই শেষ রাতে ঘটে গেল এক দুর্ঘটনা। প্রদীপের শিখা থেকে আগুন লেগে গেল ঐশ্বর্য রাইয়ের সচিবের। পরিস্থিতি সামাল দিতে পরিত্রাতার ভূমিকায় এগিয়ে এলেন কিং খান।

‘জলসা’র এই পার্টিতে বলিউডের ‘হুজ হু’র মধ্যে কেউই তেমন বাদ যাননি এবার। প্রায় সবাই হাজির ছিলেন। অন্যদের মত হাজির ছিলেন বলিউড বাদশা কিং খানও। পর্দার হিরোইজমের বাইরে এসে এদিন বাস্তবে নায়কের ভূমিকায় নামলেন তিনি। বলিউডের দীর্ঘদিনের জনসংযোগ আধিকারিক অর্চনা সদানন্দ ছবির জনসংযোগ আধিকারিকের কাজের মাঝে ঐশ্বর্য রাইয়ের ম্যানেজার হিসাবে কাজ করছেন বেশ কিছু বছর। দীর্ঘদিন ঐশ্বর্য রাইয়ের সচিব হিসাবে দায়িত্ব সামলানোর জন্য বচ্চন পরিবারের একজন সদস্য হিসাবেই গণ্য হন অর্চনা।

[ আরও পড়ুন: রিয়েল লাইফেও হিরো, বন্যাবিধ্বস্তদের এক কোটি টাকা অর্থ সাহায্য অক্ষয়ের ]

বিগ বির ‘জলসা’র পার্টিতে রাত তিনটের কিছু পরে জ্বলতে থাকা এক প্রদীপের শিখার আগুন অর্চনার অন্যমনস্কতায় তাঁর লেহেঙ্গাকে ছুঁয়ে ফেলে। অর্চনা ওঁর মেয়েকে নিয়ে জলসার পার্টিতে এসেছিলেন। নিমেষে কিছু বোঝার আগেই আগুন গ্রাস করে ফেলে। অনেকেই বুঝে উঠতে পারেননি ওই সময়ে ঠিক কী করবেন। এই সময়েই শাহরুখ খানের উপস্থিত বুদ্ধি কাজ করে যায়। নিমেষে একটা জ্যাকেট নিয়ে তিনি অর্চনার গায়ে ধরে যাওয়া আগুন নেভাতে ঝাঁপ দেন। তাতে শাহরুখের গায়েও আগুনের হলকা লাগে। অল্প বিস্তর বার্ন ইনজুরি হয় শাহরুখের। অর্চনাকে সেই সময় তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কাছের নানাবতী হসপিটালে। এখন ওই হাসপাতালের প্রায় নির্জন আইসিইউতে ভরতি রয়েছেন অর্চনা। বাইরের কারও সংস্পর্শে এলে তা থেকে আগুনে পোড়া জায়গা সংক্রমিত হতে পারে। তাই এই মুহূর্তে তাঁর সঙ্গে কোনও ভিজিটরকেই দেখা করতে দেওয়া হচ্ছে না।

দীপাবলির মাত্র দিন কয়েক আগেই লিভারের ব্যথায় কাবু বিগ বি এই হসপিটালের আইসিইউতে ভরতি ছিলেন। অমিতাভকে চিকিৎসা করা গ্যাস্ট্রোএনটেরোলজিস্ট ডা: জয়ন্ত বারভের মেয়ে ডা: দেবযানী ভেঙ্কটের অধীনে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন অর্চনা। ডা: দেবযানী আমেরিকা ফেরত একজন প্লাস্টিক, এস্থেটিক ও রিকন্সট্রাক্টিভ সার্জন। মুম্বই পশ্চিমের অতিরিক্ত পুলিশ কমিশনার মনোজ শর্মা জানিয়েছেন নানাবতী হসপিটাল থেকে তাঁরা জানতে পেরেছেন শেষ রাতে অগ্নিদগ্ধ এক রোগীর ভরতি হয়েছেন। স্থানীয় পুলিশ তাঁর বয়ান রেকর্ড করার সময় জানতে পেরেছে এক দুর্ঘটনা থেকে এই ঘটনা ঘটেছে।

[ আরও পড়ুন: দিওয়ালি পার্টিতে আগুন লাগল নিয়া শর্মার লেহেঙ্গায়, কেমন আছেন অভিনেত্রী? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে