২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়া থেকে বিটাউন- আলোর উৎসবে মেতে উঠেছিলেন সব সেলেবরাই। ডিজাইনার পোশাকে দিওয়ালির পার্টিতে গ্ল্যামারাস হয়ে উঠেছিলেন সকলেই। কিন্তু তেমনই একটি পার্টিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেত্রী নিয়া শর্মা।

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ নিয়া শর্মা। এমনিতেই তিনি হিন্দি টেলি দুনিয়ার সবচেয়ে স্টাইলিশ অভিনেত্রী বলে পরিচিত। সম্প্রতি দিওয়ালি পার্টিতেও তাঁর লেহেঙ্গা নজর কাড়ে পাপারাজ্জিদের। সাদা রঙের লেহেঙ্গায় রুপোলি সাজ তাঁকে করে তুলেছিল মোহময়ী। বন্ধুবান্ধব এবং ফ্যানদের সঙ্গে সেই পার্টিতে প্রাণ খুলে নাচতেও দেখা যায় নিয়াকে। কিন্তু তারপরই ঘটে দুর্ঘটনা। একটি প্রদীপ থেকে তাঁর লেহেঙ্গায় হঠাৎই আগুন লেগে যায়। স্বাভাবিকভাবেই ছড়িয়ে পড়ে আতঙ্ক। সঙ্গে সঙ্গে তাঁর বন্ধুরা এগিয়ে আসেন। নিয়াকে দ্রুত লেহেঙ্গা খুলে ফেলতে বলেন। তেমনটাই করেন অভিনেত্রী। তাই কোনওরকম ক্ষতি হয়নি তাঁর। তবে গোটা ঘটনায় কিছুক্ষণের জন্য দিওয়ালির আনন্দে ছেদ পড়ে।

[আরও পড়ুন: ‘ভুয়ো মুসলিম’ বলে কটাক্ষ, শাহরুখের পাশে দাঁড়ালেন শাবানা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by [email protected] (@bollywoodaddict_3) on

মঙ্গলবার ইনস্টাগ্রামে সেই পুড়ে যাওয়া লেহেঙ্গার ছবি পোস্ট করেন নিয়া। সঙ্গে লেখেন, “প্রদীপের ক্ষমতা। এক সেকেন্ডের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। লেহেঙ্গায় অনেকগুলো লেয়ার (স্তর) থাকায় আমি বেঁচে গিয়েছি। শরীরের কোনও অংশে আঘাত লাগেনি। নাহলে পুড়ে যেতে পারত।” অভিনেত্রী অক্ষত রয়েছেন জেনে স্বস্তি পেয়েছেন তাঁর ভক্তরাও।

একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক নাগিন-এ এবার নাম লিখিয়েছেন নিয়া শর্মা। যে কারণে সম্প্রতি তিনি শিরোনামেও উঠে এসেছিলেন। নাগিন ৪-এ মুখ্য ভূমিকাতেই দেখা যাবে নিয়াকে। অভিনেত্রীকে স্বাগত জানিয়ে একতা টুইট করেছিলেন, “নাগিনের দুনিয়ায় তোমাকে স্বাগত জানাই নিয়া।”

[আরও পড়ুন: দীপাবলিতে রানুর কণ্ঠে মাতল নেটদুনিয়া, রিয়ালিটি শোয়ে গাইলেন জনপ্রিয় হিন্দি গান]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং