২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Shah Rukh Khan: ‘রোম্যান্টিক নায়ক হওয়ার মতো বয়স আমার নেই’, কেন এমন মন্তব্য শাহরুখ খানের?

Published by: Suparna Majumder |    Posted: June 26, 2022 2:10 pm|    Updated: June 26, 2022 2:10 pm

Shah Rukh Khan says he is too old to do romantic films | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের রোম্যান্স কিং খেতাব পেয়েছেন। এখনও দুই বাহু প্রসারিত করে দাঁড়ালে তরুণীদের মন দুর্বল হয়ে পড়ে। শাহরুখ খান (Shah Rukh Khan) নামটি শুনলেই মিষ্টি হাসি ও দুষ্টু চোখের রোম্যান্টিক নায়ককেই মনে পড়ে সিনেপ্রেমীদের। এহেন শাহরুখ আর রোম্যান্টিক চরিত্রে অভিনয় করতে চান না। হ্যাঁ, নিজের মুখেই জানিয়েছেন একথা। 

Shah Rukh Khan

শনিবার বলিউড বাদশার কেরিয়ারের তিরিশ বছর পূর্ণ হল। বিশেষ দিনেই কামব্যাক ছবি ‘পাঠান‘-এর (Pathaan) ফার্স্টলুক প্রকাশ করেন শাহরুখ। পাশাপাশি ইনস্টাগ্রাম লাইভে অনুরাগীদের সঙ্গে কথা বলেন। তাঁদের নানা প্রশ্নের উত্তর দেন। প্রশ্নোত্তর পর্ব চলাকালীন এক অনুরাগী জানতে চান ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’ সিনেমার রাহুলের মতো রোম্যান্টিক চরিত্র আর করবেন কিনা। 

SRK teases with another Pathan promo as he completes 30 years in cinema | Sangbad Pratidin

[আরও পড়ুন: ‘এ যেন ইদের আগে ইদ’, পদ্মা সেতুর উদ্বোধনে উচ্ছ্বসিত ওপার বাংলার তারকারা]

এই প্রশ্নের উত্তরেই শাহরুখ জানান, রাহুল, রাজের মতো রোম্যান্টিক চরিত্রগুলোকে তিনি একদম মিস করেন না। কারণ তিনি পেশাদার অভিনেতা। যখন যে চরিত্রে অভিনয় করেন। তা খুবই উপভোগ করেন। এমনকী ‘জিরো’ সিনেমায় অভিনয় করা নিয়েও তাঁর কোনও আফশোস নেই বলেই জানান কিং খান। এরপরই তিনি বলেন, “আমার মনে হয় এখন রোম্যান্টিক নায়ক হওয়ার মতো বয়স আমার নেই। আমি একটু বেশি বয়স্ক।”

Shahrukh-Khan

এ বিষয়ে কথা বলতে গিয়ে অতীতের কথাও শেয়ার করেন শাহরুখ। জানান, একবার অল্পবয়সী অভিনেত্রীর বিপরীতে রোম্যান্টিক নায়ক হতে তাঁর খুবই লজ্জা বোধ হচ্ছিল। কিন্তু পেশার খাতিরে তাঁকে অভিনয় তো করতেই হয়! রাহুল, রাজের মতো চরিত্র এখন অল্প বয়সের অভিনেতাদেরই করা উচিত বলে মত বলিউড বাদশার। তিনি আপাতত ‘পাঠান’ হিসেবেই কামব্যাক করছেন। তারপর সুপারস্টারকে দেখা যাবে ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র মতো সিনেমায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

[আরও পড়ুন: রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদীকে নিয়ে ‘অশালীন’ মন্তব্য, রামগোপাল ভর্মার বিরুদ্ধে থানায় BJP নেতা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে