২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

সিনেমাজগৎ থেকে বানপ্রস্থে যাচ্ছেন শাহরুখ? অভিনেতার মন্তব্য ঘিরে জল্পনা

Published by: Bishakha Pal |    Posted: June 22, 2019 1:11 pm|    Updated: June 22, 2019 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর ঘুরতে চলল। কিন্তু শাহরুখের ভাঁড়ার শূন্য। গত বছরের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল ‘জিরো’। হিসেব মতো সই-সাবুদের কাজ আরও একবছর আগে সেরেছেন শাহরুখ। তাও আবার ছবির জন্য খুব একটা প্রশংসা বরাতে জোটেনি। তারপর থেকে আর কোনও ছবির জন্য চুক্তিবদ্ধ হননি অভিনেতা। কেউ কেউ তো বলতে শুরু করে দিয়েছেন, এবার বানপ্রস্থের পথে পা বাড়াচ্ছেন বাদশা। হিরো হওয়ার বয়স তাঁর পেরিয়েছে। তাই ছবিও জুটছে না কপালে। কিন্তু শাহরুখ অনুরাগীরা তা মানবে কেন? পালটা দিচ্ছে তারাও। এই উত্তপ্ত পরিস্থিতিতে হঠাৎই বিষয়টি নিয়ে মুখ খুললেন স্বয়ং অভিনেতা।

[ আরও পড়ুন: মুক্তির আগেই হুমকি ফোন, বেনামি চিঠি ‘আর্টিকেল ১৫’ পরিচালককে ]

একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, একথা সত্যি যে তাঁর হাতে এখন কোনও ছবি নেই। সাধারণত একটি ছবি যখন শেষের দিকে চলে আসে তখন অন্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা অভিনেত্রীরা। তিনি নিজে একটি ছবি শেষ হওয়ার তিন-চার মাসের মধ্যে অন্য ছবির কাজ শুরু করে দিতেন এতদিন। কিন্তু এখন আর সেটা হচ্ছে না। কারণ, মন সায় দিচ্ছে না। এখন তিনি সিনেমা দেখেন, গান শোনেন, গল্পের বই পড়েন। আরিয়ানের পড়াশোনা শেষের পথে। সুহানাও কলেজ যেতে শুরু করেছে। এই সময় তিনি ছেলেমেয়েদের সঙ্গে থাকতে চান। পরিবারকে সময় দিতে চান বলে জানিয়েছেন অভিনেতা।

[ আরও পড়ুন: ‘রণবীর সিংয়ের সঙ্গে কাজ পেলে চোখ বুজে সাইন করব’, বললেন রকুলপ্রীত ]

তবে শাহরুখের এই বক্তব্যের পর তর্কবিতর্ক থেমে যায়নি। বরং শাহরুখের বক্তব্য তাতে আরও ইন্ধন জুগিয়েছে। নিন্দুকরা বলছে, যখন হাতে ছবি থাকে না, তখন সমস্ত তাবড় সেলেব্রিটি এই কথাই বলেন। এ আর নতুন কী! রাকেশ শর্মার বায়োপিকে কাজ করার কথা ছিল শাহরুখের। তিনি নিজে এমন একটা ভাল প্রজেক্ট ছেড়ে দিলেন ‘ডন ৩’-এর জন্য। এখন শোনা যাচ্ছে শাহরুখের চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। এদিকে ‘ডন ৩’ সম্ভবত শাহরুখের হাত থেকে বেরিয়ে গিয়েছে। সেখানে নাকি রণবীর কাপুর অভিনয় করবেন। এখন বাদশার হাতে শিবরাত্রির সলতে রাজকুমার হিরানির সঙ্গে একটি ছবি যার এখনও নাম ঠিক হয়নি। নাম তো দূরের কথা, ছবি নিয়ে কোনও তথ্যই এখনও পাওয়া যায়নি। এমন একটি উড়ো খবরের উপর তো আর ভরসা করা যায় না!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement