২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL Auction 2022: মাদক বিতর্ক অতীত, আইপিএলের নিলামে বোন সুহানাকে নিয়ে হাজির শাহরুখপুত্র আরিয়ান

Published by: Akash Misra |    Posted: February 12, 2022 1:16 pm|    Updated: February 12, 2022 1:31 pm

Shah Rukh khan son Aryan Khan spotted at pre-IPL auction briefing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল থেকেই গোটা দেশের নজর আইপিএলের (IPL Auction 2022) নিলামের দিকে। কোন দল, কত দামে, কোন খেলোয়াড়কে কিনছেন, তা নিয়েই জোর চর্চা। এই নিলামে ‘কলকাতা নাইট রাইডার্সে’র (Kolkata knight Riders ) হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুপুত্র আরিয়া খান (Aryan Khan)। তবে এবার সঙ্গে তাঁর বোন সুহানা খানও। দলের অন্যান্য সদস্যেদের সঙ্গে গভীর আলোচনায় মগ্ন অবস্থায় দেখা গেল আরিয়ান খানকে। আর সেই ছবিই ঝড়ের মতো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়।

গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে জড়িয়ে পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে জড়িয়ে প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন তিনি। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্যই শত চেষ্টা করছিলেন শাহরুখ। এমনকী, মাদক কাণ্ডে ছেলের জেল হওয়ায় নিজেকে ঘরেই বন্দি করে ফেলেছিলেন তিনি। নিজের জন্মদিনেও বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের দেখা দেননি বলিউড বাদশা। শেষমেশ আরিয়ান জামিন পান। তবে মাদক বিতর্কে জড়িয়ে আরিয়ানও নিজেকে মন্নতবন্দিই করে রেখেছিলেন। আইপিলের নিলামে আরিয়ানকে দেখা যাওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। সবার মতে, এই নিলামে আরিয়ান আসার ফলে বোঝা যাচ্ছে পুরনো ছন্দে ফিরেছে খান পরিবারের জীবন।

[আরও পড়ুন: দীপিকার ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমু রণবীরের ! ছবি পোস্ট করে ভালবাসা উজাড় করলেন নায়ক]

তবে শুধু আরিয়ান ও সুহানা নয়। এই নিলামে দেখা গেল জুহি চাওলা কন্যা জাহ্নবীকেও। এর আগেও আইপিএলের নিলামে একসঙ্গে অংশ নিয়েছিলেন আরিয়ান ও জাহ্নবী। সেই ছবি প্রকাশ পেতেই নতুন প্রজন্মকে দেখে নেটিজেনরা প্রশংসাও করেছিলেন। সেই সময় জুহি চাওলা জানিয়ে ছিলেন, ‘আরিয়ানের মধ্যে শাহরুখের ঝলক পাই। আর জাহ্নবীর মধ্যে আমি নিজেকে দেখতে পাই।’

গত ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান। আরিয়ানের জামিন পত্রে সই করেন জুহি চাওলা। ঢাক-ঢোল বাজিয়ে আরিয়ানকে স্বাগত জানান শাহরুখ অনুরাগীরা। আলোর রোশনাইয়ে সেজে উঠছিল মন্নত। শোনা গিয়েছিল, শাহরুখের নির্দেশেই আরিয়ানের সঙ্গে ২৪ ঘণ্টা দেহরক্ষী রাখা হয়েছে। এমনকী, ছেলের মানসিক পরিস্থিতি নিয়েও চিন্তায় ছিলেন শাহরুখ ও গৌরী। তবে সেসব বিতর্ক কাটিয়ে যে আরিয়ান ভবিষ্যত গোছানোতেই মন দিয়েছেন আরিয়ান, তা বোঝা গেল আইপিএলের নিলামে তাঁর উপস্থিতিতে।

[আরও পড়ুন: ‘পারলে আফগানিস্তানে গিয়ে সাহস দেখাক!’, হিজাব কাণ্ডে মুখ খুলে বিতর্কে কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে