BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জল্পনার অবসান, ‘পাঠানে’র টিজারে নয়া লুকে ধরা দিলেন শাহরুখ, ঘোষিত ছবি মুক্তির দিনও

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2022 12:49 pm|    Updated: March 2, 2022 12:49 pm

Shah Rukh Khan starrer Pathaan release date announced | Sangbad Pratidin

প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। দীর্ঘ বিরতি শেষে দর্শকদের মন জয় করতে আরও একবার বড়পর্দায় আসছেন শাহরুখ খান। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল ‘পাঠান’ ছবির টিজার এবং মুক্তির দিন। সোশ্যাল মিডিয়া জুড়ে তাই ট্রেন্ডিং ‘কিং ইজ ব্য়াক’।

বুধবার নিজেই আপকামিং ছবি ‘পাঠান’-এর (Pathaan) টিজার প্রকাশ্যে আনেন বলিউড বাদশা। যেখানে আলো-আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর পাঠান। শাহরুখ জানালেন, পাঠান কীভাবে দেশের রক্ষক হয়ে উঠলেন, তার নেপথ্য কাহিনি জানতে খানিকটা অপেক্ষা করতে হবে। আর এভাবেই জমে গেল পাঠান ছবির টিজার।

[আরও পড়ুন: বনশালির ‘গাঙ্গুবাই’ হতে রাজি ছিলেন না বলিউডের এই নায়িকারা, জানেন কেন?]

টিজারটি পোস্ট করে শাহরুখ (Shah Rukh Khan) ক্যাপশনে লেখেন, “জানি খুব দেরি হয়ে গেল, তবে পাঠান-এর তারিখটা মনে রেখো।” নাহ্, এ বছর নয়, বলিউড সুপারস্টারকে বড়পর্দায় দেখতে আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে অনুরাগীদের। কারণ পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালেই সিনেমা হলে আসবে দেশপ্রেমের এই কাহিনি। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।

চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে গেল ছবির মুক্তির দিন। কিং খানের হাতে অবশ্য শুধু ‘পাঠান’ নয়, রয়েছে দক্ষিণী পরিচালক অ্য়াটলির নতুন ছবিও। তবে টিজার মুক্তি পেতেই আপাতত ‘পাঠানে’ই মজে শাহরুখভক্তরা।

[আরও পড়ুন: রুশ বায়ুসেনার হলটা কী? ইউক্রেন যুদ্ধে পুতিন বাহিনীর কৌশল নিয়ে ধন্দে সমর বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে