BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‘মন্নত’ বিক্রি করছেন নাকি? অনুরাগীর প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শাহরুখ

Published by: Sulaya Singha |    Posted: October 27, 2020 10:48 pm|    Updated: October 27, 2020 10:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের সঙ্গে যোগাযোগ স্থাপনের এখন আদর্শ মাধ্যম সোশ্যাল মিডিয়া। সেখানেই ভক্তদের সঙ্গে আড্ডা জমান তারকারা। কখনও দূর করেন তাঁদের মনের কৌতূহল তো কখনও ভক্তদের ভাল কাজের প্রশংসা করেন। এই তালিকায় ব্যতিক্রমী নন বলিউড বাদশাও। সোশ্যাল মিডিয়ায় #AskSRK সেসন করেন শাহরুখ খান। আর সেখানেই প্রিয় অভিনেতাকে নানা প্রশ্ন করার সুযোগ পান ভক্তরা। মেলে উত্তরও। মঙ্গলবারও সেই অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে বসেছিলেন কিং খান। সেখানে এক নেটিজেনের প্রশ্নে খানিক বিরক্তই হন তিনি। তবে ঠান্ডা মাথাতেই মোক্ষম জবাব দিয়ে তাঁর মুখ বন্ধ করেন শাহরুখ (Shah Rukh Khan)।

তা কী প্রশ্ন করলেন ওই ‘ফ্যান’? এদিন #AskSRK সেসনে ওয়াসিম নামের এক টুইটার ইউজার প্রশ্ন করেন, ‘ভাই মন্নত (শাহরুখের বাড়ির নাম) কি বিক্রি করে দিচ্ছেন?’ নিজের সাধের বাড়ি বিক্রির প্রশ্ন শুনে আর চুপ থাকতে পারেননি শাহরুখ। উত্তরে লেখেন, “ভাই, মন্নত বিক্রি হয় না। মাথা নত করে তাকে চাইতে হয়। মনে রাখলে জীবনে কিছু অর্জন করতে পারবে।” বলিউড বাদশার এই জবাবের পর অবশ্য আর কিছু বলার সাহস দেখাননি ওই ব্যক্তি।

[আরও পড়ুন: দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে উদ্ধার মাদক, NCB’র সমন জারির পরই নিখোঁজ করিশ্মা!]

তবে এই প্রথম নয়, এর আগেও #AskSRK সেসনে মন্নত নিয়ে প্রশ্ন উড়ে এসেছিলে শাহরুখের কাছে। ‘তুফান কা দেবতা’ (Toofan Ka Devta) নামের এক টুইটার ইউজার বাদশাকে প্রশ্ন করেন, অভিনেতার বাড়িতে একটা ঘর ভাড়া হিসেবে পাওয়া যাবে? সেক্ষেত্রে কত টাকা ভাড়া দিতে হবে তাঁকে? সেবারও কথার ভেলকিতে পরিস্থিতি সামলে নিয়েছিলেন। মজা করে লেখেন, “৩০ বছরের পরিশ্রম হল একটি ঘরের ভাড়া।”

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জিরো’ (Zero) ছবিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল অনুষ্কা আর তাঁর কেমিস্ট্রি। মাঝে গোটা একটা বছর কেটে গিয়েছে। সলমন খান, অক্ষয় কুমাররা যখন বক্স অফিস কাঁপাচ্ছেন, তখন শাখরুখ শুধু ভাসমান বিজ্ঞাপনে। তিনি সিনেমা নিয়ে উচ্চবাচ্য করছেন না বলে শাহরুখের এক অনুরাগী আত্মঘাতী হওয়ার হুমকিও দিয়েছিলেন। এদিনও তাই প্রত্যাশিতমতোই ওঠে প্রশ্নটা? কবে ঘোষণা করবেন নতুন সিনেমার? যদিও এদিনও সদুত্তর পাননি ভক্তরা।

[আরও পড়ুন: ‘নো এন্ট্রি’র নির্দেশ সত্ত্বেও মণ্ডপে ঢুকে অঞ্জলি, বুধবারই আইনি নোটিস পাচ্ছেন নুসরত-সৃজিতরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement