২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার সিনেমার পর্দায় উঠে আসছে সনিকা মৃত্যুরহস্য!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 31, 2017 3:07 pm|    Updated: October 7, 2019 1:01 pm

Shankudeb Panda to unveil Sonika Singh Chauhan death mystery on silver screen!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মামলার এখনও নিষ্পত্তি হয়নি। তবে জামিনে মুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। জামিন দিয়েছে আলিপুর জেলা আদালত। কিন্তু পথ দুর্ঘটনায় সনিকা চৌহানের মৃত্যুর তদন্ত এখনও চলছে। আর এর মধ্যেই নাকি তা উঠে আসতে চলেছে সিনেমার পর্দায়। শোনা যাচ্ছে, ছবির নেপথ্যে থাকছেন পরিচালক শঙ্কুদেব পণ্ডা।

[বর্ণবিদ্বেষের শিকার ‘বাবুমশাই’ নওয়াজ, পাশে দাঁড়িয়ে পালটা কটাক্ষ নায়িকা বিদিতার]

ছবির নামও নাকি ঠিক হয়ে গিয়েছে। টলিঅন্দরের খবর, যে অতিরিক্ত গতির বলি হয়েছিলেন সনিকা, সেই ‘গতি’ নামেই নিজের নতুন ছবি আনতে চলেছেন শঙ্কুদেব। আর মুখ্য চরিত্র হিসেবে তিনি বেছেছেন মডেল সনিকা সিং চৌহানের দুই ঘনিষ্ঠ ব্যক্তিত্বকে। বিক্রমের চরিত্রে দেখা যাতে পারে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়কে। আর সনিকা হিসেবে দেখা যাবে পূজারিনি ঘোষকে। অবশ্য এ বিষয়ে সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর তরফে সাহেবকে প্রশ্ন করা হলে তিনি জানান, এমন কোনও খবর তাঁর কাছে নেই। পরিচালক শঙ্কুদেব পণ্ডার সঙ্গেও তাঁর কোনও যোগাযোগ হয়নি। তাই এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

[‘ইন্দু সরকার’ ছবির শো ঘিরে বিক্ষোভ কংগ্রেস ও বিজেপির]

সনিকা মৃত্যু নিয়ে ইতিমধ্যেই বিস্তর জলঘোলা হয়েছে। অভিযোগ ওঠে, বিক্রমের গাফিলতির কারণেই প্রাণ হারাতে হয় মডেলকে। যদিও প্রথমে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন বিক্রম। এরপরই তাঁর নামে মামলা রুজু হয়। পুলিশের সঙ্গে একরকম লুকোচুরি খেলতে শুরু করেন অভিনেতা। শেষমেশ অবশ্য বন্ধুর ফোনে আড়ি পেতে অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারির ১৯ দিন পর জামিন পান অভিনেতা। কিন্তু কী ঘটেছিল সেদিন, তা এখনও অনেকটাই অজানা সাধারণ মানুষের কাছে। যদি সিনেমায় তা ফুটে ওঠার সম্ভাবনা থাকে, তাহলে অবশ্যই এ বিষয় দর্শকদের প্রেক্ষাগৃহে আকর্ষণ করবে বলে মনে করছেন অনেকে। তবে আইনি জটিলতার প্রসঙ্গ থেকেই যাচ্ছে। এই জটিলতা পার হওয়া কতটা সম্ভব হবে, সে প্রশ্নের উত্তর ভবিষ্যতেই জানা যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে