BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আপনিও এবার মুখোশ খুলুন!’ রাজ কুন্দ্রা প্রসঙ্গে শিল্পাকে একহাত নিলেন শার্লিন চোপড়া

Published by: Akash Misra |    Posted: September 25, 2021 12:29 pm|    Updated: September 25, 2021 12:29 pm

Sherlyn Chopra takes aim at Shilpa Shetty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নকাণ্ডে কয়েকদিন আগেই জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। তবুও তাঁকে ঘিরে এখনও বিতর্ক থামেনি। এমনকী, রাজ পর্নকাণ্ডে যুক্ত হওয়ার পর থেকেই তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়েও নিন্দুকেরা মেতে উঠেছিলেন সমালোচনায়। তবে শিল্পা শেট্টি এসবে একেবারেই পাত্তা দেননি। তবে এবার টুইটারে সরাসরি শিল্পা শেট্টিকে একহাত নিয়ে ফেললেন অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এই শার্লিনই রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তাঁর নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

তা শিল্পা শেট্টির নামে কী টুইট করলেন শার্লিন?

শার্লিন চোপড়া টুইটারে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রাকে ট্যাগ করে লিখলেন, ‘টিভিতে আপনি অনেক কিছুই করেন, বলেন। শিল্পীকে সাষ্টাঙ্গ প্রণাম করতেও দেখা যায় আপনাকে। মাঝে মধ্য়ে একটু টিভির পর্দায় বেরিয়ে কিছু একটা করুন। রাজপ্রাসাদ থেকে বাইরে বেরিয়ে বাইরের জগতটার দিকে তাকান। সেলিব্রিটির মুখোশ খুলে মানুষকে সাহায্য করুন। দেখবেন আপনার সামনে সবাই মাথা নোয়াবে!’


রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তাঁর নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া। শার্লিন চোপড়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।’

[আরও পড়ুন: দীর্ঘ অসুস্থতা, তীব্র অর্থকষ্টে আমির খানের কাছে হাত পাতলেন ‘লগান’ ছবির সহ-অভিনেত্রী]

শার্লিন আরও জানিয়ে ছিলেন, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন এই মডেল অভিনেত্রী।

[আরও পড়ুন: এবার ‘হইচই’-এ আসছে একগুচ্ছ সিরিজ, থাকছে সৃজিতের ‘ফেলুদা’ও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement