BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দীর্ঘ অসুস্থতা, তীব্র অর্থকষ্টে আমির খানের কাছে হাত পাতলেন ‘লগান’ ছবির সহ-অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2021 9:55 am|    Updated: September 25, 2021 10:10 am

Aamir Khan's Lagaan film co-star Parveena seeks help from the actor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয়েছিল। তারপর থেকেই অসুস্থ। চিকিৎসা ও সংসার চালানোর জন্য  জন্য অর্থ প্রয়োজন। তাই আমির খানের (Aamir Khan) সাহায্য চাইলেন তাঁর ‘লগান’ সিনেমার সহ-অভিনেত্রী পারভিনা। সরাসরি অর্থ সাহায্য নয়, আমিরের কাছে কাজ চাইলেন তিনি।

Aamir Khan Parveena

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘লগান’। ছবিতে গোলির চরিত্রে অভিনয় করেন দয়া শংকর পাণ্ডে। গোলির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন পারভিনা। পরবর্তী কালে ‘পিঞ্জর’ সিনেমা এবং প্রয়াত ইরফান খান অভিনীত ‘ডর’ সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আমিরের প্রাক্তন সহ-অভিনেত্রী জানান, বহুদিন থেকেই আর্থারাইটিসের সমস্যা রয়েছে তাঁর। সেই কারণে বেশি অভিনয় করতে পারেন না।

[আরও পড়ুন: আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান! ‘দ্য কপিল শর্মা শো’র বিরুদ্ধে মামলা আইনজীবীর]

অসুস্থতা নিয়েও কোনওভাবে সংসার চালাচ্ছিলেন পারভিনা। কিন্তু ২০২০ সালে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সেই চিকিৎসার জন্য সমস্ত সঞ্চয় শেষ হয়ে যায়। সেই সময় অবশ্য অক্ষয় কুমার ও সোনু সুদের মতো তারকা পাশে দাঁড়িয়েছিলেন। সিনে ও টেলিভিশন শিল্পীদের সংগঠনও আর্থিক সাহায্য করেছিল (CINTAA)। তা দিয়েই চিকিৎসার টাকা মিটিয়েছিলেন। কিন্তু এখন দু’বেলা দু’মুঠো খাবার জোগাড় করাই দায় হয়ে গিয়েছে। তার উপরে ওষুধের খরচা তো রয়েইছে। এর জন্য কাজ প্রয়োজন।

Aamir Khan lagaan

শারীরিক সমস্যার জন্য আর অভিনয় করতে পারবেন না পারভিনা। সেকথা জেনেই কাস্টিং ডিরেক্টর হিসেবে কেরিয়ার শুরু করেছেন। আর তাতেই আমির খানের সাহায্য চান পারভিনা। আর্থিক অনুদান চান না তিনি। তার বদলে কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ চান পারভিনা। আমির এখনও তাঁর অবস্থা সম্পর্কে জানেন না। জানলে নিশ্চয়ই পাশে দাঁড়াবেন, এমনটাই আশা করছেন পারভিনা। এর আগেও ইন্ডাস্ট্রির বহু মানুষকে সাহায্য করেছেন আমির। তাঁর ক্ষেত্রেও অন্যথা হবে না বলেই মনে করেন তিনি। 

[আরও পড়ুন: অভিশপ্ত ছবি ‘দ্য ওমেন’! একের পর এক দুর্ঘটনার কবলে পড়তে হয়েছিল কলাকুশলীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement